বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন ১৪৩০

Rupali Bank


আইপিএলের টিকিট বিক্রি শুরু


প্রকাশিত:
১৫ মার্চ ২০২৩ ১৭:৫০

আপডেট:
১৫ মার্চ ২০২৩ ১৯:৩৯

 ফাইল ছবি

ভারতের জনপ্রিয় ক্রিকেট লিগ আইপিএল শুরু হতে বাকি আর মাত্র ১৭ দিন। এর মধ্যে অনেক দলই অনুশীলন শুরু করেছে। নিজেদের শহরেই খেলবে দলগুলো। তাই টিকিটের চাহিদাও থাকবে প্রচুর। এর মধ্যেই শুরু হয়ে গেছে টিকিট বিক্রি।

গতবার গুজরাট টাইটানস আইপিএলের ট্রফি জিতেছিল। আর সেই দলের বিরুদ্ধেই চেন্নাই সুপার কিংস খেলবে প্রথম ম্যাচ। আগামী ৩১ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচ।

সেখানে ১ লাখ ৩২ হাজার দর্শক একসঙ্গে খেলা দেখতে পারবেন। তবে ধারনা করা হচ্ছে প্রথম ম্যাচে অন্তত ১ লাখ দর্শক মাঠের গ্যালারিতে উপস্থিত থাকবেন। ইতোমধ্যে সেই ম্যাচের টিকিটও বিক্রি হচ্ছে পুরোদমে। ২০১৯ সালের পর এ প্রথমবার ভারতের বিভিন্ন শহরে আইপিএলের খেলাগুলো অনুষ্ঠিত হবে।

আগামী ১ এপ্রিল লখনউ সুপারজায়ান্টসের ম্যাচ রয়েছে। যার টিকিট মঙ্গলবার থেকেই বিক্রি শুরু হয়েছে। তারা জানিয়েছে, এদিন সন্ধ্যা ৬টা থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি।

এদিকে গুজরাটের শুধু প্রথম ম্যাচেরই নয়, পরের দুইটি ম্যাচের টিকিট বিক্রি হচ্ছে। আর সেটাই হচ্ছে আইপিএলের সব থেকে কম দামের টিকিট। আগামী ৬ এপ্রিল ইডেনে হবে প্রথম ম্যাচ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সেই ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স। তবে এ ম্যাচের টিকিট কবে থেকে পাওয়া যাবে তা এখনও জানা যায়নি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top