সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


রোনালদোকে দেখেই চিৎকার, মেসি সেরা


প্রকাশিত:
৬ মার্চ ২০২৩ ০৬:১৮

আপডেট:
২০ মে ২০২৪ ০২:১৭

ফাইল ছবি

পয়েন্ট টেবিলের তলানিতে থাকা সৌদি প্রো লিগের দল আল বাতেনের বিপক্ষে ১-০ গোলে পিছিয়ে থেকে ততক্ষণে প্রথমার্ধ শেষ করেছে রোনালদোর ক্লাব আল নাসর। খেলার মাঝ বিরতিতে টানেল দিয়ে ড্রেসিংরুমের দিকে এগিয়ে যাচ্ছিলেন পর্তুগিজ সুপারস্টার। পাশ থেকে এক খুদে দর্শক তাকে উদ্দেশ্য করে চিৎকার দিয়ে বসেন, ‘মেসিই সর্বকালের সেরা।’

ওই দর্শকের এমন কথা শুনে রোনালদো অবশ্য কোনো প্রতিক্রিয়া দেখাননি। তাকে স্বাভাবিকভাবে হেঁটে ড্রেসিংরুমের দিকে যেতে দেখা যায়। ম্যাচটিও শেষ পর্যন্ত ৩-১ গোল ব্যবধানে জিতে নিয়েছে রোনালদোর ক্লাব। সেই সঙ্গে ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে আল নাসর।

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। বর্তমান সময়ের অন্যতম সেরা এই দুই ফুটবল মহাতারকাকে নিয়ে তুমুল প্রতিদ্বন্দ্বিতা ও কথার লড়াই চলে তাদের সমর্থকদের মধ্যে। তাদের নিজেদের মধ্যেও কি কম দ্বৈরথ! রেকর্ডের লড়াইয়ে প্রতিনিয়ত একে অপরকে ছাপিয়ে যান।

এদিকে, আল নাসরের হয়ে শুরুটা বিবর্ণ হলেও দ্রুতই চেনা ছন্দে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দারুণ খেলার স্বীকৃতিও পেয়ে গেছেন পর্তুগিজ মহাতারকা। সৌদি আরবের প্রো লিগে ফেব্রুয়ারির মাসসেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন এই ফরোয়ার্ড।

আল বাতিনের বিপক্ষে আল নাসরের ৩-১ গোলে জয়ের ম্যাচে অবশ্য জালের দেখা পাননি রোনালদো। ম্যাচ শুরুর আগে তার হাতে মাসসেরার পুরস্কার তুলে দেওয়া হয়।

ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে শনিবার রোনালদো লিখেছেন, এই খেতাব আরও জিততে চান তিনি। সৌদি লিগের ফেব্রুয়ারি মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে আমি খুশি। আশা করি অনেকগুলোর মধ্যে এটি প্রথম! এই দলের অংশ হতে পেরে গর্বিত।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top