সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মেসিকে জড়িয়ে ধরে এমবাপের উচ্ছ্বাস


প্রকাশিত:
২০ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:১৮

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১০:৫৭

ফাইল ছবি

আগামি মৌসুমে লিওনেল মেসি পিএসজিতে থাকবেন কি না তা নিয়ে চলছে জোর জল্পনা। এমবাপের সঙ্গে তার সম্পর্ক নিয়েও কম জলঘোলা হচ্ছে না। মেসি-নেইমার-এমবাপে ত্রয়ীকে একই ছাতার নিচে রাখতে বেশ ঝক্কি পোহাতে হয় পিএসজি কোচকেও।

তবে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী কেন সবার সেরা বারবারই প্রমাণ দিয়েছেন সেটির। সবশেষ লিগ ওয়ানের ম্যাচে আরও একবার প্রমাণ করলেন। যা দেখে হতবাক, স্তম্ভিত গোটা বিশ্ব।

লিগ ওয়ানের লিলের বিপক্ষে রুদ্ধশ্বাস থ্রিলারে মেসির শেষ মুহূর্তে করা অবিশ্বাস্য ফ্রি কিক থেকে জয় পায় পিএসজি। খেলার ফল ৪-৩। স্কোরলাইনই বলে দিচ্ছে কতটা হাড্ডাহাড্ডি ছিল এই ম্যাচ। ম্যাচের নির্ধারিত সময় এমবাপে জোড়া গোল করেন, একটি গোল করেন নেইমারও। কিন্তু তা শোধ করে সমতায় নিয়ে আসে লিলে। এই ম্যাচ ড্র হলে বা পিএসজি হারলে লিগ টেবিলে চাপ অনেকটাই বাড়ত। ম্যাচের যোগ করা সময়ে ৯৫ মিনিটে আরও একবার মেসি ম্যাজিক দেখল গোটা বিশ্ব।

৯৫ মিনিটে বক্সের বাইরে ফ্রি কিক পায় পিএসজি। ম্যাচে জয় পাওয়ার সেটাই শেষ সুযোগ। ফ্রি কিক মারার দায়িত্ব কাঁধে তুলে নেন মেসি। সামনে অভেদ্য মানবপ্রাচীর। মেসির সেট পিস রক্ষণের মানবপ্রাচীর ভেদ করে বল সুইং হয়ে গোলকিপারকে পরাস্ত করে পোস্টে লেগে গোলে ঢুকে যায়।

লিলে গোলকিপার লুকাস শ্যাভেলিয়েরের কার্যত দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলেন জালে বল জড়ানোর দৃশ্যটা। ৯৫ মিনিটে মেসির দুর্ধর্ষ গোলের সৌজন্যে লিগ ওয়ানে পিএসজি ৮ পয়েন্টে এগিয়ে গেল দ্বিতীয় স্থানে থাকা মার্সেইয়ির থেকে। মেসির এমন অবিশ্বাস ফ্রি কিক দেখে গোটা বিশ্ব মুগ্ধ।

গোলের পর মেসির সেলিব্রেশনও ছিল দেখার মত। তাকে জড়িয়ে ধরেন সতীর্থরা। বাদ যাননি ফরাসি ফরোয়ার্ড এমবাপেও।


সম্পর্কিত বিষয়:

ফুটবল

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top