রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সাহারা খাতুনের মৃত্যুতে শিল্প মন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক


প্রকাশিত:
১০ জুলাই ২০২০ ১৬:২০

আপডেট:
১০ জুলাই ২০২০ ১৭:৪২

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি'র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি ও শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি।

আজ শুক্রবার এক শোকবার্তায় শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অ্যাডভোকেট সাহারা খাতুন সারাজীবন মানুষের অধিকার আদায় ও গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। নেতাকর্মীদের পাশে তিনি সবসময় আইনি সহায়তা নিয়ে উপস্থিত ছিলেন।

শিল্পমন্ত্রী বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে দেশ একজন সৎ ও দক্ষ রাজনীতিবিদ এবং সফল নারী নেতৃত্ব হতে বঞ্চিত হলো।

অপর এক শোক বার্তায় শিল্প প্রতিমন্ত্রী বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুন বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনে সবসময় আন্তরিক ছিলেন। সরকারের একাধিকবার মন্ত্রী হিসেবে দায়িত্ব পালনসহ বিভিন্ন জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যুতে সফলতার স্বাক্ষর রাখেন। প্রতিমন্ত্রী বলেন, তাঁর মতো একজন বর্ষীয়ান রাজনীতিবিদদের মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হলো।

শিল্প মন্ত্রী ও প্রতিমন্ত্রী মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিটে মারা যান সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। মৃত্যুকালে চিরকুমারী সাহারা খাতুনের বয়স হয়েছিল ৭৭ বছর।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top