রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলা

জনগণের পাশে থাকতে নেতা-কর্মীদের শেখ হাসিনার নির্দেশ


প্রকাশিত:
২১ মে ২০২০ ০০:৩৬

আপডেট:
৫ মে ২০২৪ ০০:৫৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা  (ফাইল ছবি)

ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় জনগণের পাশে থাকতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সভাপতির নির্দেশে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলীয় নেতা-কর্মীদের সাথে যোগাযোগ ও প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেছেন।

বুধবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত থেকে ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় সরকারের পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার জন্য দেশের বিভিন্ন জেলা নেতৃবৃন্দেক টেলিফোনে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপকূলের সাধারণ জনগণকে দ্রুত সময়ের মধ্যে আশ্রয় কেন্দ্রে নিয়ে যাওয়া এবং শারীরিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে আশ্রয় কেন্দ্রে মানুষের অবস্থান নিশ্চিতকরণে প্রশাসনেক সার্বিক সহায়তা প্রদান করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। একই সাথে দুর্যোগপূর্ণ এই আবহাওয়ায় উপকূলের মানুষের জন্য নিরাপদ আশ্রয়, খাদ্য সহায়তা ও চিকিৎসাসেবা প্রাপ্তি নিশ্চিত করতে সর্বাত্মক কর্মপ্রয়াস চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।


সম্পর্কিত বিষয়:

শেখ হাসিনা আওয়ামী লীগ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top