শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে মুন্সীগঞ্জে বস্ত্র বিতরণ


প্রকাশিত:
২০ জুন ২০২১ ১৬:১৫

আপডেট:
২০ জুন ২০২১ ১৬:১৬

ছবি-সংগৃহীত

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেছেন, আওয়ামী লীগ ১৯৭১ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত একদলীয় শাসন কায়েম করে দেশের গণতন্ত্র হরণ করেছিল।

রাষ্ট্রপতি জিয়াউর রহমান ক্ষমতায় এসে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করে জনগণের গণতন্ত্র ফিরিয়ে দিয়েছিলেন। আজ আওয়ামী লীগ ক্ষমতায় এসে সেই পথই অনুসরণ করে জনগণের ভোটাধিকার হরণ করে গণতন্ত্র ধ্বংস করছে।

শনিবার (১৯ জুন) মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে আলোচনাসভা, দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আজ আমাদের মধ্যে জিয়াউর রহমান নেই। তার আদর্শকে বাস্তবায়ন করতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে।

গাওদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ আলম শিকদারের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান অপু চাকলাদার, সহসভাপতি এমএ লতিফ ঢালী, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য হাজি মো. আমির হোসেন বেপারি, ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক মো. বাদল হোসেন হাওলাদার প্রমুখ।

পরে তিনি ছয়শতাধিক ব্যক্তির মধ্যে বস্ত্র বিতরণ করেন এবং আরও পাঁচশতাধিক বস্ত্র বিভিন্ন ওয়ার্ড বিএনপি নেতাদের হাতে তুলে দেন।


সম্পর্কিত বিষয়:

বিএনপি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top