সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সামাজিক দূরত্ব বজায় রাখার শপথ হোক এবার নববর্ষের অঙ্গীকার: ওবায়দুল কাদের


প্রকাশিত:
১৪ এপ্রিল ২০২০ ১৮:২২

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৮:৫৯

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, সামাজিক দূরত্ব বজায় রাখার শপথ হোক এবারের নববর্ষের অঙ্গীকার। শেখ হাসিনার নেতৃত্বে আমরা ক‌রোনার বিরুদ্ধে যে যুদ্ধ করে যাচ্ছি, সে যুদ্ধে আমরা জয়ী হব বলেও এসময় ‍উল্লেখ করেন তিনি। 

মঙ্গলবার (১৪ এপ্রিল) নববর্ষ উপলক্ষে এক ভিডিও বার্তায় তিনি এই আহ্বান জানান। এসময় দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

আওয়ামীলীগের এই নেতা বলেন, পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। আবহমান কালের বাঙালি জাতির একান্তই স্বকীয় উৎসব। বাংলা বর্ষবরণ বাঙালি জাতির জীবনে সর্ববৃহৎ সর্বজনীন সাংস্কৃতিক উৎসব। বাঙালির চিরায়ত অসাম্প্রদায়িক সাংস্কৃতিক চেতনায় উজ্জীবিত হওয়ার দিন পহেলা বৈশাখ। পহেলা বৈশাখে নতুন আহ্বানের মধ্য দিয়ে জাতি-ধর্ম নির্বিশেষে বাঙালি জাতি ঐক্যবদ্ধভাবে বাংলা নববর্ষকে বরণ করে নেয়। আমরা সুন্দর আর চির মঙ্গলের জয়গান করি। স্নাত হই বৈশাখের রৌদ্র খরতাপে, দূর করি ফেলে আসা বছরের যত যাতনা গ্লানি, মুছে জরা গুছিয়ে শপথ বিশুদ্ধতার। বাংলা নববর্ষ ১৪২৭ সবার জীবনে মঙ্গল ও কল্যাণ বয়ে আনুক।

মন্ত্রী বলেন, আজ এমন একটি সময়ে আমরা এই পহেলা বৈশাখ পালন করছি যখন করোনাভাইরাস ভয়াল প্রাণঘাতী হয়ে আমাদের থাবা বসিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ভাইরাসকে মোকাবিলা করার জন্য ঘরে থাকার যে কর্মসূচি ঘোষণা করেছেন, সেই কর্মসূচি আমরা সফল ক‌রে এই করোনাভাইরাসকে পরাজিত করব ইনশাল্লাহ।


সম্পর্কিত বিষয়:

ওবায়দুল কাদের

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top