রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


মাজেদের দ্রুত ফাঁসির কার্যকর চায় আওয়ামী লীগ: ওবায়দুল কাদের


প্রকাশিত:
৮ এপ্রিল ২০২০ ২২:২২

আপডেট:
৮ এপ্রিল ২০২০ ২২:৩৬

ফাইল ছবি

সদ্য গ্রেপ্তার হওয়া বঙ্গবন্ধু হত্যার ফাঁসির আসামি বরখাস্তকৃত ক্যাপ্টেন আব্দুল মাজেদের ফাঁসির রায় দ্রুত কার্যকর চায় আওয়ামী লীগ। দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বুধবার অনলাইনে সংবাদ সম্মেলনে রায় কার্যকরের দাবি জানান।

ওবায়দুল কাদের বলেন, ফাঁসির রায় কার্যকরের জন্য আইনসঙ্গতভাবে যা করার সেটা শুরু হয়ে গেছে। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অবিলম্বে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানাচ্ছি। বঙ্গবন্ধু হত্যা মামলার আরও ৫ দণ্ডপ্রাপ্ত খুনী রাশেদ চৌধুরী, নুর চৌধুরী, শরিফুল হক ডালিম, কর্নেল রশিদ ও মুসলেহ উদ্দিন রিসালদার পলাতক আছে। তাদেরকে দেশে ফিরিয়ে আনতে দীর্ঘদিন ধরে সরকারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সেটা আরও জোরদার করার দাবি জানাচ্ছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে এই জাতির অগ্রযাত্রাকে ব্যাহত করা হয়। পৈশাচিক ও নারকীয় এই হত্যাকাণ্ডের মাধ্যমে শুধু ব্যক্তি বঙ্গবন্ধুকে হত্যা করা হয় নি, একটি দল ও তার আদর্শকে নিশ্চিহ্ন করার অপচেষ্টা করা হয়নি বরং একটি সদ্য স্বাধীন জাতি রাষ্ট্রের ভবিষ্যৎ সম্ভাবনাকে গলা টিপে হত্যা করার অপচেষ্টা করা হয়েছিল।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top