রবিবার, ১৬ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


দেশের মানুষ আজ শান্তিতে নেই : সালাম


প্রকাশিত:
২৮ মে ২০২৪ ১৮:৫৭

আপডেট:
১৬ জুন ২০২৪ ০৪:৫৯

ছবি- সংগৃহীত

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালাম বলেছেন, দেশের মানুষ আজ শান্তিতে নেই। এ সরকার জনগণের ভোটাধিকার, বাক-স্বাধীনতা এবং গণতন্ত্র কেড়ে নিয়েছে। রাষ্ট্রীয় সম্পদ লুট করে দেশের অর্থনীতিকে ফোকলা বানিয়ে ফেলেছে। অতিষ্ঠ জনগণ আজ বিএনপিকে আস্থারস্থল মনে করে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে মহানগর দক্ষিণ বিএনপির থানা ও ওয়ার্ড নেতাদের সঙ্গে ধারাবাহিক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সালাম বলেন, দেশের কোটি-কোটি মানুষ আমাদের দিকে তাকিয়ে আছে। তাই দলকে আরও সুসংগঠিত করে দেশবাসীর আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে।

বিএনপি আন্দোলনে পরাজিত হয়নি দাবি করে সালাম বলেন, পরাজিত হয়েছে সরকার। তাই রাতের আধারে ভোট চুরি করে ডামি নির্বাচন দিয়ে জোর করে ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগের কোনো নৈতিকতা নেই। জনগণের কাছে নেই কোনো দায়বদ্ধতা। কিন্তু গণতান্ত্রিক দল হিসেবে জনগণের কাছে আমাদের দায়বদ্ধতা রয়েছে। তাই সংগঠনকে ইস্পাতের ন্যায় শক্তিশালী করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা,আব্দুস সাত্তার,দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সাইদুর রহমান মিন্টু, গোলাম হোসেন প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top