শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


‘ঢাকা-১৮ আসনে ভোট ডাকাতির প্রস্তুতি চলছে’


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২০ ২৩:৪৮

আপডেট:
৩ মে ২০২৪ ০০:১৯

ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের মানুষ নিজেদের ভোটে নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে দেশ পরিচালিত হতে দেখতে চায়। কিন্তু, সেটা সম্ভব হচ্ছে না ভোট ডাকাতির কারণে। সরকার কিছুদিন আগে ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে ভোট ডাকাতি করেছে। এর আগে বাংলাদেশের বিভিন্ন জায়গায় ভোট ডাকাতি করেছে। এখন ঢাকা-১৮ আসনে ভোট ডাকাতির প্রস্তুতি চলছে।

আমীর খসরু আরও বলেছেন, ইতোমধ্যে ঢাকা-১৮ আসনে দুর্বৃত্তরা বিভিন্ন রকমের কার্যক্রম চালাচ্ছে। এর প্রতিবাদে আমাদের সবাইকে রুখে দাঁড়াতে হবে।

সোমবার (২৬ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি আয়োজিত এক আলোচনা সভায় মোবাইলে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, দেশের মানুষ এই সরকার থেকে মুক্তি চায়। বাংলাদেশে ধর্ষণের ঘটনা থেকে মুক্ত হতে চাচ্ছে, দুর্নীতিবাজদের হাত থেকে মুক্ত হতে চাচ্ছে, আইনের শাসন ফিরে পেতে চাচ্ছে। বাংলাদেশের মানুষের জীবন রক্ষার জন্য আমাদের সবাইকে একত্রে লড়তে হবে। বাংলাদেশ আজ দুর্বৃত্তদের দেশ, ধর্ষণকারীদের দেশ হিসেবে পরিচিত হয়েছে। এসব থেকে মুক্ত হতে হলে যে ভোট ডাকাতি চলছে, এটা আমাদের বন্ধ করতে হবে। এখন সময় এসেছে, আর ভোট ডাকাতি করতে দেয়া যাবে না।

ঢাকা-১৮ উপনির্বাচনের দিকে জনগণকে চোখ রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা নির্বাচিত সরকার দেখতে চাই, একটি নির্বাচিত সংসদ দেখতে চাই। এই অনির্বাচিত সরকার বছরে পর বছর দেশে চালিয়ে যাচ্ছে। জনগণকে বাইরে রেখে, তাদের ভোটাধিকার কেড়ে নিয়ে সম্পূর্ণভাবে আইন লঙ্ঘন করে তারা দেশ চালিয়ে যাচ্ছে। আর সেটা চালাতে একটা ভীতিকর পরিস্থিতি তৈরি করেছে। এই সরকারকে আর সময় দেয়া যাবে না।

এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহ, এলডিপির সভাপতি আব্দুল করিম আব্বাসী, সিনিয়র যুগ্ম মহাসচিব এম এ বাশার, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন প্রমুখ।


সম্পর্কিত বিষয়:

বিএনপি আমীর খসরু

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top