সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


করোনায় রাজনৈতিক ফায়দা নেওয়ার চেষ্টা করছে বিএনপি : কাদের


প্রকাশিত:
২ এপ্রিল ২০২০ ০২:৩৫

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৪:২২

ফাইল ছবি

নভেল করোনাভাইরাসের সঙ্কটের মধ্যে বিএনপি ‘রাজনৈতিক ফায়দা নেওয়ার’ চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার সংসদ এলাকায় নিজের সরকারি বাসায় এক ব্রিফিংয়ে তিনি বলেন, মহামারী করোনাভাইরাস মোকাবেলায় সারাবিশ্ব এখন উদ্বিগ্ন এবং এক নজিরবিহীন পরিস্থিতির মুখে। আজকের এই সঙ্কটময় মুহূর্তে জনগণের পাশে দাঁড়িয়ে সরকার এবং আওয়ামী লীগ নেতাকর্মীরা যেখানে নিরলস কাজ করে যাচ্ছে, সেখানে বিএনপি নেতাকর্মীরা জনগণের পাশে না দাঁড়িয়ে এই পরিস্থিতি থেকে রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত রয়েছে।

কাদের বলেন, বিশ্ব নেতারা যেখানে এ পরিস্থিতিকে রাজনৈতিক হাতিয়ার করে একে অন্যের বিরুদ্ধে ব্যবহার না করার সম্মিলিত সিদ্ধান্ত নিয়েছে, সেখানে আমাদের দেশের একটি রাজনৈতিক দল সঙ্কটকে পুঁজি করে বিভেদের রাজনীতি করছে। পদ্মা সেতুর কাজের অগ্রগতির কথা জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ইতোমধ্যে ২৭তম স্প্যান বসানো হয়েছে। ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ সেতুর ৪ কিলোমিটারের চেয়েও বেশি দৃশ্যমান হয়েছে। প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৮ দশমিক ৫০ শতাংশ বলেও সাংবাদিকদের জানান তিনি।

অন্যদিকে গতকাল সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত বিভিন্ন হাসপাতালসহ সামাজিক সংগঠনের মধ্যে করোনাভাইরাস প্রতিরোধের উপকরণ বিতরণ করা হয়। এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা ও উপদপ্তর সম্পাদক সায়েম খানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


সম্পর্কিত বিষয়:

ওবায়দুল কাদের

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top