সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সমৃদ্ধ ও স্মার্ট দেশ গড়ার পথে বড় বাধা বিএনপি-জামায়াত: নাছিম


প্রকাশিত:
৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৬

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১২:১৩

সংগৃহীত ছবি

সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার পথে বিএনপি-জামায়াত বড় বাধা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, ‘সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার সবচেয়ে বড় বাধা হলো বিএনপি-জামায়াত। এরা স্বাধীনতাবিরোধী শক্তি। এরা সবসময় অপরাজনীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে। মানুষকে পুড়িয়ে মেরে রাজনৈতিক ফায়দা হাসিল করাই এদের মূল লক্ষ্য। এরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মেরে আনন্দ উল্লাস করে। বিএনপি-জামায়াত আর যাই হোক, আইনের শাসনের পক্ষের শক্তি হতে পারে না।’

সোমবার (৫ ফেব্রুয়ারি) রাজধানীর শাজাহানপুরের আমতলা মসজিদ সংলগ্ন এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দিন নাছিম বলেন, ‘বাংলাদেশের মানুষ শান্তিতে থাকুক তা বিএনপি-জামায়াত চায় না। আমরা সবাইকে নিয়ে সুখে-শান্তিতে থাকি তা এই অপশক্তি চায় না। ৭ জানুয়ারির নির্বাচনের মধ্য দিয়ে দেশের মানুষ বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করেছে। তাদের কথায় কেউ কান দেয়নি। যে কারণে শান্তিপূর্ণ নির্বাচনের মধ্য দিয়ে দেশরত্ন শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হয়েছেন। এখন তারা আবার কচ্ছপের মতো মাথা বের করে নানা ধরনের সমস্যা সৃষ্টি করার জন্য নতুন কর্মসূচি দিচ্ছে।’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘আওয়ামী লীগ শক্তিশালী হলে কেউ দেশে আর সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারবে না। আমাদের শহর, পাড়া, মহল্লায় আওয়ামী লীগের হাতকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করতে হবে। দক্ষ, সৎ ও সাহসী নেতৃত্বের মধ্য দিয়ে আমরা আওয়ামী লীগের ভিত্তিকে আরও শক্তিশালী করব। আমাদের শুধু নির্বাচনে জিতলেই হবে না, জেতার পর আমাদের দায়িত্ব হলো মানুষের কল্যাণে নির্বাচনে যে ইশতেহার দেওয়া হয়েছে তা নিয়ে কাজ করা। যারা দেশের ক্ষতি করতে চাইবে আমরা দেশের মানুষদের সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করব।

নাছিম আরও বলেন,আমাদের রাজনীতি হলো মানুষের জন্য। আওয়ামী লীগের জন্মই হয়েছে মানুষের সেবা করার জন্য। আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর জাতির পিতার নেতৃত্বে আওয়ামী লীগ গণমানুষের সংগঠনে রূপ নিয়েছে। মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা ও শোষণ থেকে মুক্ত করাই ছিল জাতির পিতার একমাত্র লক্ষ্য। পাকিস্তানি শোষক গোষ্ঠীর হাত থেকে বাংলাদেশকে মুক্ত করে লাল সবুজের বাংলাদেশ বিনির্মাণের জন্য তিনি তার জীবনের শ্রেষ্ঠ সময়গুলো কারাগারে কাটিয়েছেন। তিনি তার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করে যেতে পারেননি। কিন্তু তার স্বপ্ন পূরণের জন্য দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা এগিয়ে চলছি।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য আওয়ামী লীগ দেশের মানুষদের সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছে। আজকে আমরা উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছি। আজ বাংলাদেশ বিশ্বসভায় উন্নয়নের রোল মডেল। আর এই উন্নয়নের রূপকার হিসেবে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বিশ্ব সভায় পুরস্কৃত হয়েছেন। বিশ্বের উন্নত দেশের রাষ্ট্রপ্রধানরা শেখ হাসিনাকে সম্মান করে। এটি হলো আওয়ামী লীগের সব থেকে বড় অর্জন।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top