রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


করোনা ভাইরাস নিয়েও রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের


প্রকাশিত:
১১ মার্চ ২০২০ ২২:০১

আপডেট:
১৯ মে ২০২৪ ১০:০২

ফাইল ছবি

সময় নিউজ: বিএনপি করোনা ভাইরাস নিয়েও রাজনীতির করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, করোনা ভাইরাস নিয়ে সরকার সার্বিকভাবে প্রস্তুতি নিয়েছে। যেখানে মুজিব বর্ষের আয়োজন স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শেখ হাসিনা ও শেখ রেহানা বলেছেন, আগে মানুষের জীবন। বিশ্ব পরিস্থিতি বিবেচনায় নিয়েই এই সিদ্ধান্ত। কিন্তু বিএনপি অযথাই করোনা ভাইরাস নিয়ে নোংরা রাজনীতি করছে।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র এবং ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় সংসদ সদস্যদের এক যৌথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগসহ যেসব সহযোগী সংগঠনের সম্মেলন হয়েছে, তাদের কমিটি দেয়ার জন্য প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন, বিষয়টি আমি জানিয়ে দিলাম। একই সঙ্গে কমিটি প্রধানমন্ত্রীর হাতে এক কপি ও আওয়ামী লীগ অফিসে এক কপি জমা দেবেন। আর যেসব সংগঠনের মেয়াদ শেষ হয়ে গেছে তারা সম্মেলনের প্রস্তুতি নিন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে ১৭ মার্চ রাত ৮টার আতশবাজি কর্মসূচি পালন করবে সারা দেশব্যাপী একযোগে। নেতারা যার যার এলাকায় আলোকসজ্জা করবেন। সাজ সজ্জা করা যাবে কিন্তু কারো ছবি ব্যাবহার করা যাবে না, বঙ্গবন্ধুর ছাড়া।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top