সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


‘সাম্প্রদায়িক অপশক্তিকে সমূলে উৎপাটন করাই আজকের দিনের শপথ’


প্রকাশিত:
১০ জানুয়ারী ২০২৪ ০৯:৫৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৩:৫০

ওবায়দুল কাদের (ফাইল ছবি)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে মহান মুক্তিযুদ্ধের বিজয় পূর্ণতা পেয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১০ জানুয়ারি) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘আজকের দিনের শপথ সাম্প্রদায়িক অপশক্তি দেশে যে বিষবৃক্ষ ছড়িয়েছে, তা সমূলে উৎপাটন করে মুক্তিযুদ্ধের চেতনা ও বিজয়কে সুসংহত করা।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর দেশে প্রত্যাবর্তনের মধ্যে দিয়ে বাংলাদেশের বিজয় পূর্ণতা পায়।

সেতুমন্ত্রী বলেন, ৭৫ সালের বঙ্গবন্ধুকে সপরিবারের হত্যার মধ্য দিয়ে বিজয়ের ধারা উল্টোপথে যাত্রা শুরু করে। দীর্ঘ ২১টি বছর দেশ আবারও সাম্প্রদায়িক অপশক্তির ধারায় চলে যায়।

ওবায়দুল কাদের বলেন, আজ নানা ঘাত-প্রতিঘাত, ষড়যন্ত্র রক্তপাত, বাধা বিঘ্নসহ নানা চ্যালেঞ্জ অতিক্রম করেছি। ১০ জানুয়ারি নতুন বছরের নতুন পরিস্থিতিতে দাঁড়িয়েছি। আমরা দ্বাদশ সংসদ নির্বাচনে বিপুলভাবে বিজয়ী হয়েছি শেখ হাসিনার নেতৃত্বে। তিনি পঞ্চমাবারের মতো এবং টানা চতুর্থবার প্রধানমন্ত্রী হয়েছেন।

এর আগে সকালে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top