রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়ন ফরম নিলেন এ আরাফাত


প্রকাশিত:
২৮ নভেম্বর ২০২৩ ১৯:০২

আপডেট:
৫ মে ২০২৪ ০০:১৩

ছবি-সংগৃহীত

ঢাকা-১৭ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী প্রফেসর মোহাম্মদ আলী আরাফাত (মোহাম্মদ এ আরাফাত)।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে রিটাইর্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

মোহাম্মদ এ আরাফাত গত বছরের ডিসেম্বর মাসে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হন। চলতি বছরের ১৭ জুলাই ঢাকা- ১৭ আসনে উপ-নির্বাচনে বিজয়ী হন তিনি। একই আসনে ফের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন পেয়েছেন তিনি।

উপ-নির্বাচনে জয়ী হয়ে এমপি হওয়ার পর থেকে এখন পর্যন্ত পুরো এলাকার সমস্যার সমাধানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে এ আরাফাত বলেন, গতবারের নির্বাচনে খুব স্বল্প সময়ের মধ্যে প্রস্তুতি নিয়ে অংশ নিতে হয়েছিল। এবার পর্যাপ্ত সময় পাওয়া যাচ্ছে সুতরাং নৌকার জয়ের ব্যাপারে আমি আশাবাদী। আমি বিশ্বাস করি, মানুষজন খুব আগ্রহী হয়ে আছে নির্বাচনে ভোট দেওয়ার জন্য। আমরাও প্রস্তুত আছি।

তিনি বলেন, ভোটারকে কেন্দ্রে নিয়ে আসা একটা সুন্দর ব্যবস্থাপনা প্রয়োজন। আমার এখানে ১২৪টি কেন্দ্র রয়েছে। আমরা প্রতিটি কেন্দ্র ধরে ধরে কমিটি করেছি। ভোটারদের দ্বারে কাছে যাচ্ছি। গত তিন-চার মাসে আমি যতটুকু সম্ভব ভোটারদের কাছে পৌঁছেছি এবং তাদের সমস্যার সমাধানে কাজ করেছি।

নির্বাচন ঘিরে চ্যালেঞ্জ রয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমার বিপক্ষে যারা ভোট করবেন তাদের আমি প্রতিপক্ষ মনে করি না। আমি সবসময় ফোকাস রাখি নৌকায়। আর এখানে (ঢাকা- ১৭ আসনে) নৌকার অনেক ভোটার। এখন চেষ্টা করছি সুনিপুণ ও স্বচ্ছ ব্যবস্থাপনার মাধ্যমে এই নৌকার ভোট গুলো ব্যালটে নিয়ে আসার।

প্রসঙ্গত, ঢাকার গুলশান, বনানী ও ক্যান্টনমেন্ট এলাকা নিয়ে গঠিত ঢাকা- ১৭ আসন। চলতি বছরের ১৫ মে আসনটির সংসদ সদস্য চিত্রনায়ক আকবর হোসেন পাঠান মারা যান। পরে ঢাকা- ১৭ আসনটি শূন্য ঘোষণা করা হয়। এখানেই উপ-নির্বাচনে জয়ী হয়ে এমপি হন মোহাম্মদ এ আরাফাত।


সম্পর্কিত বিষয়:

#আওয়ামী লীগ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top