শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বিদেশিদের কথায় বাংলার মানুষ বিএনপিকে ভোট দেবে না : ওবায়দুল কাদের


প্রকাশিত:
২১ মার্চ ২০২৩ ২১:০১

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৭:২৩

ছবি সংগৃহিত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যতই অভিযোগ করুক না কেন, বাংলাদেশের মানুষ বিদেশিদের কথায় ভোট দেবে না।

মঙ্গলবার (২১ মার্চ) রাজধানীর বংশালে আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের বংশাল ও কোতোয়ালি থানার ৫টি ওয়ার্ড ইউনিটের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিদেশি কূটনীতিকদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বিশ্বের কোনো দেশেই গণতন্ত্র ত্রুটিমুক্ত নয়। যারা বাংলাদেশের গণতন্ত্রের কথা বলেন, তাদের দেশে গণতন্ত্রের ত্রুটি নেই। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ভোট চুরির অভিযোগ তুলেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজেই। সে দেশে প্রতি মাসে ব্যাপক গুলির ঘটনা ঘটে। যা গণতন্ত্রের ওপর আঘাত।

অন্যের সমালোচনা করার আগে নিজের দেশের অভ্যন্তরীণ চিত্র দেখা উচিত মন্তব্য করে তিনি বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশকে ক্রমান্বয়ে ত্রুটিমুক্ত করতে কাজ করছে। গণতন্ত্র ও নির্বাচন ব্যবস্থাকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে আইনগতভাবে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে বিদেশিদের অভিযোগের পাশাপাশি লবিস্ট নিয়োগ করেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আন্দোলন কান্নায় আটকে গেছে। আন্দোলনের এই গাড়ি আর উঠবে না। তাদের আন্দোলনে লোক নেই। তাদের আন্দোলন কর্মীদের মধ্যে সীমাবদ্ধ। তাই তারা এখন ষড়যন্ত্র, নাশকতা ও লুকোচুরির পথ অবলম্বন করছে। শেখ হাসিনার মতো এত উন্নয়ন কোনো নেতা দেশে করতে পারেননি।

সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা। বক্তব্য রাখেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল ও মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ অনেকে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top