শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


দেশ এখন সর্বক্ষেত্রে উন্নয়নের উচ্চ শিখরে : আমিনুল ইসলাম


প্রকাশিত:
২৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৫৭

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:১৩

ছবি সংগৃহিত

আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মাদ আমিনুল ইসলাম আমিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের আনাচে-কানাচে ব্যাপক উন্নয়ন কাজ করে যাচ্ছেন। দেশ এখন সর্বক্ষেত্রে উন্নয়নের উচ্চ শিখরে। শেখ হাসিনার সরকারের আমলে দেশে ৪ লাখ ২০ হাজার মিটার ব্রিজ-কালভার্ট নির্মাণ এবং সাড়ে ৪ লাখ কিলোমিটার রাস্তা পাকা করা হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে সাতকানিয়ার স্থানীয় বারদোনা গ্রামে টঙ্কাবতী খালের ওপর সাতকানিয়া-লোহাগাড়া মৈত্রীসেতু নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাতকানিয়া উপজেলা সদরের বারদোনা ও লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের জলিল নগর সীমানায় টঙ্কাবতী খালের ওপর এ মৈত্রীসেতু নির্মাণ কাজ শুরু হয়েছে। ৬৬ ফুট দৈর্ঘ্য এ সেতুর নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ৭ কোটি টাকা।

আমিনুল ইসলাম আমিন বলেন, নানা ষড়যন্ত্র ও বাধা উপেক্ষা করে পদ্মাসেতু নির্মাণ করেছেন শেখ হাসিনা। বিএনপি-জামায়াত জোট সরকার টানা ১০ বছর ক্ষমতায় থাকলেও দেশে দৃশ্যমান কোনও উন্নয়ন করতে পারেনি, তাই বিএনপি-জামায়াত এখন শেখ হাসিনার সঙ্গে রাজনীতিতে না পেরে এখন মিথ্যাচার করে ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইসলামের একজন প্রকৃত সেবক দাবি করে আমিনুল ইসলাম আমিন বলেন, সারা দেশে ৫৬০টি দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সংস্কৃতি কেন্দ্র নির্মাণ, মসজিদভিত্তিক মক্তব প্রতিষ্ঠা করে শেখ হাসিনা বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি সবাইকে এই ধর্ম ব্যবসায়ীদের প্রপাগান্ডা বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন সাতকানিয়া-লোহাগাড়ার স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মাদ নেজামুদ্দীন নদভী।

তিনি বলেন, এখানকার জামায়াতে ইসলামীর সাবেক সংসদ সদস্য মাওলানা শামসুল ইসলাম টিআর-কাবিখার নাম দিয়ে অস্ত্র কিনেছেন। আল্লাহর আইন ও সৎ লোকের শাসনের কথা বলে কোটি কোটি টাকা লোপাট করেছেন। চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয়ের টাকা আত্নসাৎ করে মালেশিয়ায় পাচার করেছে। বিশ্ববিদ্যালয়ের কোটি কোটি টাকা লোপাট করে দাড়ি পাল্লায় ভোট কিনে এমপি হয়েছেন। তারা ইসলামের নামে কলঙ্ক। এদের কখনো আল্লাহ ক্ষমা করবেন না।

তিনি আরও বলেন, আগামীতে জামায়াত-শিবির যদি কোন কারণে ক্ষমতায় আসে, তাহলে বাংলাদেশকে জঙ্গিবাদের রাষ্ট্রে পরিণত করবে। শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও বিপুলভোটে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান এমপি নদভী।

সাতকানিয়া-লোহাগাড়া মৈত্রী সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এম ইদ্রিচের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি অ্যাডভোকেট সাইফুদ্দিন ছিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মোহাম্মদ মিয়া ফারুক, সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার ফোরক আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তোফাজ্জল হোসাইন চৌধুরী তুহিন ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন চৌধুরী শুভ প্রমুখ।

সেতু বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ও সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এসএম আজিজের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর চট্টগ্রামের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল হোসেন, নির্বাহী প্রকৌশলী হাছান আলী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম ও এরফানুল করিম চৌধুরী ছাড়াও সাতকানিয়া-লোহাগাড়া দুই উপজেলা আওয়ামী লীগ নেতারা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top