সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


দেশের মানুষ জ্বালাও পোড়াও চায় না: তথ্যমন্ত্রী


প্রকাশিত:
২২ মার্চ ২০২২ ০২:২৮

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৬:৪৯

 ছবি : সংগৃহীত

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে যখনই কোনো উন্নয়ন প্রকল্প চালু হয়, তখন বিরোধীদলীয় নেতারা নানা অপপ্রচার করেন। বিএনপির নেতাদের বলব, গ্রামে গঞ্জে যান। মানুষ কি বলে শুনেন। মানুষ উন্নয়ন চায়, অগ্রগতি চায়, মানুষ সু-শাসন চায়। মানুষ জ্বালাও পোড়াও চায় না।

সোমবার (২১ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির নেতার প্রায় প্রতিদিনই বক্তব্য রাখে, দেশের মানুষ ভাল নাই। তাদের এই ভাল নাই, ওই ভাল নাই বলার মধ্যেই জাতিসংঘ রিপোর্ট দিল বাংলাদেশের মানুষ সুখীর তালিকায় ৭ ধাপ এগিয়েছে। এটি তাদের বক্তব্যের প্রতি জাতিসংঘের কঠিন চপেটাঘাত বলে আমি মনে করি।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টিকে উদ্দেশ করে তথ্যমন্ত্রী বলেন, আর একটা গ্রুপ আছে তারা (সিপিবি) নিজেদের জ্ঞানী প্রমাণ করার জন্য শুধু ভুল ধরে। এই করোনা কালে এবং কোন সংকটেই আমরা তাদের জনগণের পাশে দাঁড়াতে দেখি নাই। তবে হঠাৎ তারা কিছু রিপোর্ট প্রকাশ করে। তবে সুখীর তালিকায় যে বাংলাদেশ ৭ ধাপ এগোল তা নিয়ে তাদের কোনো রিপোর্ট নেই।

তিনি বলেন, সারাদেশে যে ভোগ্য পণ্যের দাম বেড়েছে সেগুলো হলো আমদানি নির্ভর। সমগ্র পৃথিবীতে এ সকল পণ্যের দাম বাড়ায় বাংলাদেশেও তার দাম বেড়েছে। আর এটাকে সামাল দেবার জন্য নিম্ন আয়ের মানুষ যাতে তা কিনতে পারে এজন্য সরকার ১ কোটি মানুষকে কার্ডের মাধ্যমে স্বল্প মূল্যে এ সকল পণ্য কেনার ব্যবস্থা করেছেন। এর ফলে দেশের মানুষের মধ্যে একধরনের স্বস্তি ফিরে আসছে।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

রাষ্ট্রপতি বিএনপি বাংলাদেশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top