শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মেয়র কামরানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক


প্রকাশিত:
১৫ জুন ২০২০ ১৬:৩৯

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১১:৫৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বদরউদ্দিন আহমদ কামরান। ফাইল ছবি।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আজ সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক শোকবার্তায় তিনি শোক প্রকাশ করেন।

বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আওয়ামী লীগ নেতা কামরান স্বীয় কর্মের মাধ্যমে গণমানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।’

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার ভোর ৩টার দিকে তিনি মারা যান বদর উদ্দিন আহমদ কামরান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু।

গত ৫ জুন সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে সিলেট সিটি করপোরেশনের টানা দুইবারের মেয়র কামরানের করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিন রাত থেকে প্রথমে বাসায় আইসোলেশনে রাখা হলেও ৬ জুন তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা সঙ্কটাপন্ন হলে ৭ জুন সন্ধ্যায় বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে তাকে সিএমএইচে আনা হয়। সেখানে ৮ জুন কামরানের শরীরে প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিলে। তবে সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে সোমবার ভোরে মারা যান সিলেট মহানগর আওয়ামী লীগের টানা ১৭ বছরের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান।

প্রসঙ্গত, প্রয়াত কামরানের স্ত্রী মহানগর ম‌হিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসমা কামরানও করোনা আক্রান্ত। তিনি বর্তমানে অনেকটা সুস্থ এবং বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছে পরিবার।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top