সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বিএনপি আরও একটি ওয়ান ইলেভেনের স্বপ্নে বিভোর: সেতুমন্ত্রী


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২১ ০২:৩০

আপডেট:
২৬ অক্টোবর ২০২১ ০২:৩১

ছবি-সংগৃহীত

বিএনপি ক্ষমতায় যেতে চায় তবে ব্যালটের মাধ্যমে নয়, বরং ভিন্ন কোনো অগণতান্ত্রিক ও চোরাগলি পথে। বিএনপি আরও একটি ওয়ান ইলেভেনের স্বপ্নে বিভোর। তবে এদেশে আর এমন পরিস্থিতি তৈরি হবে না বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৫ অক্টোবর) সচিবালয়ে তার দপ্তরে ব্রিফিংকালে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

আওয়ামী লীগের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না- বিএনপি নেতাদের এমন বক্তব্যের বিষয়ে কাদের বলেন, মীমাংসিত ইস্যু নিয়ে একটি দায়িত্বশীল রাজনৈতিক দলের বক্তব্য আত্মঘাতী প্রবণতা ছাড়া আর কিছুই নয়।

যারা গুজব ও অপপ্রচারকে রাজনৈতিক কৌশল হিসেবে নিয়েছে তাদের চেহারা জনগণের কাছে স্পষ্ট হয়ে গেছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি নিজেরাই নিজেদের ফাঁদে আটকা পড়েছে। তাইতো তারা এখন উভয় সংকটে- না পারছে আন্দোলন জমাতে, না পারছে নির্বাচনে যেতে।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ নয়, প্রকৃত অর্থে বিএনপিই দেউলিয়া হয়ে গেছে, তারা এখন জনবিচ্ছিন্ন। তাই তারা নির্বাচনকে ভয় পায় এবং তাদের আন্দোলনের কথা শুনলে মানুষ হাসে। বিএনপি ষড়যন্ত্র ও গুজবনির্ভর, তাদের রাজপথে কোনো অস্তিত্ব নেই। তাদের অস্তিত্ব শুধু ফেসবুক আর অনলাইনে।

এসব কী বিএনপির দেউলিয়াত্বের লক্ষণ নয়- প্রশ্ন রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

স্থানীয় সরকার নির্বাচনে তৃণমূল থেকে নাম পাঠানোর ক্ষেত্রে বিতর্কিতদের বাদ দিয়ে দলের পরীক্ষিত ও ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top