রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


ভারতে আটকা পড়াদের ফিরিয়ে আনবে ইউএস-বাংলা


প্রকাশিত:
১৮ এপ্রিল ২০২০ ০২:৪৬

আপডেট:
১৮ এপ্রিল ২০২০ ০২:৪৬

ফাইল ছবি

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ভারতে চিকিৎসা সেবা নিতে যাওয়া বাংলাদেশিদের ফিরিয়ে আনতে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। মোট আটটি ফ্লাইটে তাদের ফিরিয়ে আনা হবে। আগামী ২০ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত মোট ৬টি ফ্লাইটে চেন্নাই থেকে ঢাকা এবং ২১ ও ২৩ এপ্রিল দুটি ফ্লাইটে কলকাতা থেকে ঢাকায় দুটি ফ্লাইট পরিচালিত হবে। চেন্নাই থেকে দুপুর ১২টা ১৫ মিনিটে এবং কলকাতা থেকে বেলা ১১টা ৩০ মিনিটে ফ্লাইটগুলো ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ইউএস-বাংলা জানিয়েছে, বিশেষ ফ্লাইটগুলোতে শুধুমাত্র বাংলাদেশিরাই ভ্রমণ করতে পারবেন। টিকিট রিজারভেশন সংক্রান্ত যেকোনো তথ্য জানার জন্য ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

গত এক মাসের বেশি সময় ভারতের বিভিন্ন অঞ্চলে আটকে রয়েছেন সহস্রাধিক বাংলাদেশি। আকাশপথে যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ার কারণে কোনোভাবেই দেশে ফিরে আসতে পারছিলেন না। এ অবস্থায় বাংলাদেশ ও ভারত সরকারের মধ্যস্থতায় ভারত থেকে বাংলাদেশি যাত্রীদের ফিরিয়ে আনতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।


সম্পর্কিত বিষয়:

ভারত

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top