সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


অভিনেতা আহমেদ রুবেলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক


প্রকাশিত:
৮ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৩০

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:১৫

ফাইল ছবি

প্রখ্যাত অভিনেতা আহমেদ রেজা রুবেলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বুধবার সন্ধ্যায় তার সর্বশেষ চলচ্চিত্র ‘পেয়ারার সুবাস’ এর প্রিমিয়ার শো উপলক্ষ্যে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে স্টার সিনেপ্লেক্সে আসার পর অসুস্থ হয়ে পড়েন রুবেল। সেখানে লিফটে ওঠার সময় মাথা ঘুরে পড়ে যান তিনি। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন।

সেখানে লিফটে ওঠার সময় হুট করে মাথা ঘুরে পড়ে যান তিনি। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, আহমেদ রেজা রুবেল থিয়েটার, টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা। তিনি ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আয়েশ উদ্দিন। চাঁপাইনবাবগঞ্জ শহরের ইসলামপুর মহল্লায় তার মাতুলালয় (নানির বাড়ি)। বাবা-মায়ের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে। পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করতেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top