মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


করোনা ভাইরাসে সাধারণ ছুটি বাড়ল ১১ এপ্রিল পর্যন্ত


প্রকাশিত:
৩১ মার্চ ২০২০ ২২:২৯

আপডেট:
৩১ মার্চ ২০২০ ২২:৩২

ফাইল ছবি

কভিড-১৯ করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সাধারণ ছুটি আগামী ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে। এ বিষয়ে নথি প্রস্তুত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনের জন্য পাঠানো হচ্ছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব বলেন, ‘ছুটির বিষয়টি প্রধানমন্ত্রী ক্লিয়ার করেছেন। তার ঘোষণা অনুযায়ী আগামী ৫ থেকে ৯ এপ্রিল ছুটি থাকবে। আর ১০ ও ১১তারিখ সাপ্তাহিক ছুটি হিসেবে গণ্য হবে।  ছুটি ঘোষণার প্রজ্ঞাপনটি আজ কিংবা কালকের মধ্যে জারি হবে।

এর আগে আজ মঙ্গলবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ ছুটি বৃদ্ধির ইঙ্গিত দিয়েছিলেন। এবার আসন্ন পহেলা বৈশাখের অনুষ্ঠান না করার কথাও বলেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, আমরা ছুটি দিয়েছিলাম, হয়তো আমাদের আরো কয়েকদিন বাড়াতে হতে পারে। কারণ অনেকে গ্রামে চলে গেছেন সেখানে কোনো রকম যেন এ রোগের প্রার্দুভাব দেখা না দেয় সে সময়টা হিসেব করে- আমরা ১০/১২ দিনের ছুটি দিয়েছিলাম। এটা ১৪ দিন করতে হবে। … ৯ তারিখ পর্যন্ত হতে পারে। ছুটিটা সীমিত আকারে আমাদের একটু বাড়াতে হবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top