রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


দেশে বিশৃঙ্খলা হোক তা আওয়ামী লীগ চায় না: সেতুমন্ত্রী


প্রকাশিত:
২৩ অক্টোবর ২০২২ ০২:৪১

আপডেট:
৫ মে ২০২৪ ০০:১৪

ফাইল ছবি

বিএনপি ২০১৩-১৪ সালের মতো সহিংসতা করলে সমুচিত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির কর্মসূচি আওয়ামী লীগ রাজনৈতিকভাবে মোকাবেলা করবে। দেশে বিশৃঙ্খলা হোক তা চায় না আওয়ামী লীগ। কারণ তাতে ক্ষমতাসীন দলেরই ক্ষতি।

শনিবার (২২ অক্টোবর) দুপুরে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘নিরাপদ সড়ক দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনাসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন বাঁশ ও লাঠির মাথায় পতাকা বেঁধে আমাদের ভয় দেখাতে চায়। তারা লাশ ফেলে আন্দোলন জমাতে চায়। কিন্তু সরকার তাদের এ কর্মকাণ্ডে উসকানি দেবে না।

খুলনার বিএনপির সমাবেশে গাড়ি চলাচল বন্ধ নিয়ে বলেন, শ্রমিক ফেডারেশন কখনো ধর্মঘট ডাকে না। গত ১২ বছরে ডাকে নাই। এটা বিএনপি এক সময় শুরু করেছিল।

রাজনীতি ঠিক না হলে সবকিছু ঠিক করা যাবে না মন্তব্য করে মন্ত্রী বলেন, সড়ক পরিবহন আইনটি এতদিনেও বাস্তবে আলোর মুখ দেখাতে পারিনি। এখন বিষয়টি দাঁড়িয়েছে, আইন রয়েছে বিধিমালা ফয়সালা হয় না। সেটা মানুষকে অন্ধকারে রাখা।

সড়ক পরিবহন ও সেতুসচিব এ বি এম আমিন উল্লাহ নুরীর সভাপতিত্বে বক্তব্য দেন বিরোধীদলীয় চিফ হুইপ ও সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মশিউর রহমান রাঙ্গা, সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি রওশন আরা মান্নান, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী ও নিরাপদ সড়ক চাই'র সভাপতি ইলিয়াস কাঞ্চন।


সম্পর্কিত বিষয়:

আওয়ামী লীগ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top