মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


মিয়ানমার সীমান্তে বিস্ফোরণ, আহত বাংলাদেশি যুবক


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২২ ০৭:৫৬

আপডেট:
২১ মে ২০২৪ ০০:৪১

ছবি সংগৃহীত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম-তুমব্রু মিয়ানমার সীমান্তে ‘ল্যান্ড মাইন’ বিস্ফোরণে অন্য থাইন চাকমা (২২) নামে এক যুবকের পা উড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। আহত অন্য থাইন চাকমা বান্দরবানের ঘুমধুমের তুমব্রু সীমান্তের চাকমারপাড়ার ইয়াং মে চাকমার ছেলে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালমা ফেরদৌস জানান, সীমান্তে মাইন বিস্ফোরণে একজন বাংলাদেশী যুবক আহত হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

আহত যুবকের মা জানান, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে গরু আনতে গিয়ে অন্য থাইন ও আরও কয়েকজন যুবক সীমান্তের কাঁটাতারের কাছাকাছি যায়। সেখানে হঠাৎ মাইন বিস্ফোরণে গুরুতর আহত হয় তার ছেলে। পরে তাকে উদ্ধার করে দ্রুত কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে বিকেল সাড়ে ৪টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আজিজ জানিয়েছেন, সীমান্ত এলাকায় ল্যান্ডমাইন বিস্ফোরণে গুরুতর আহত যুবক কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন। তার এক পা উড়ে গেছে।

 


সম্পর্কিত বিষয়:

বান্দরবান

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top