মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


করোনায় আরেক সাংবাদিকের মৃত্যু


প্রকাশিত:
৮ জুন ২০২০ ০০:৫৫

আপডেট:
৮ জুন ২০২০ ০০:৫৭

সাংবাদিক আবদুল মোনায়েম খান। ছবি: সংগৃহীত

দ্য ডেইলি ফিনান্সিয়াল এক্সপ্রেস এর কক্সবাজার প্রতিনিধি আবদুল মোনায়েম খান আজ রোববার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কক্সবাজারে এই প্রথম কোনো সাংবাদিক করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন।

মোনায়েম খানের স্যালক জয়নাল আবেদীন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত আবদুল মোনায়েম খান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের রেড জোনে চিকিৎসাধীন ছিলেন। আজ ভোর থেকে তার অবস্থার অবনতি হয়। পরে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাসিরের সহায়তায় একই হাসপাতালে তার জন্য আইসিইউ’র ব্যবস্থা করা হয়। আইসিইউতে নেওয়ার পরই তার মৃত্যু হয়।

আবদুল মোনায়েম খান (৫৪) কক্সবাজার শহরের তারাবনিয়ার ছরা কবরস্থান রোডের মরহুম কানুনগো বদিউল আলমের জ্যেষ্ঠ পুত্র। ২৩ মে থেকে জ্বরে ভুগছিলেন তিনি। ২৬ মে ছেলে মোহাইমেন ও তার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। ৩১ মে দুজনেরই রিপোর্ট ‘পজিটিভ’ আসে।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের চৌধুরী বলেন, ‘কক্সবাজারে এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে কোনো সাংবাদিক মারা গেলেন।’ শুধু কক্সবাজার নয় বৃহত্তর চট্টগ্রামে করুণায় আক্রান্ত হয়ে এই প্রথম কোনো সাংবাদিক মারা গেলেন।

সাংবাদিক মোনায়েম খান বাংলাদেশ বেতার, স্থানীয় পত্রিকা, দ্য ডেইলি স্টার, দ্য ডেইলি সানসহ বেশ কিছু গণমাধ্যমে কাজ করেছেন। সর্বশেষ দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেস এর কক্সবাজার প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top