শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


বগুড়ায় সাংবাদিক লাঞ্ছনার ঘটনায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার


প্রকাশিত:
৯ জুলাই ২০২৪ ১৭:২৩

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১২:৫৭

ছবি- সংগৃহীত

বগুড়ার শেরপুর উপজেলায় সাংবাদিকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ২ সদস্যকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) রাতে তাদের প্রত্যাহার করা হয় বলে জানিয়েছেন শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) সৈয়দ আবুল হাশেম। প্রত্যাহারকৃত পুলিশ সদস্যরা হলেন উপপরিদর্শক (এসআই) চন্দন চন্দ বর্মণ ও নারী কনস্টেবল হাবিবা।

জানা গেছে, সোমবার দুপুরে দৈনিক যুগান্তরের শেরপুর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম তথ্য সংগ্রহ করতে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে যান। এ সময় ক্যাম্পে সেন্টি হিসেবে দায়িত্বরত নারী কনস্টেবল হাবিবা তার সঙ্গে দুর্ব্যবহার করেন। এ ঘটনার কিছুক্ষণ পর দৈনিক ডেল্টা টাইমস নামের এক পত্রিকার শেরপুর প্রতিনিধি শহিদুল ইসলাম হাইওয়ে ক্যাম্পে যান। তখন উপপরিদর্শক চন্দন চন্দ বর্মণ তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ ও শরীরে আঘাত করেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনা জানাজানি হলে শেরপুর উপজেলায় কর্মরত ২০-২৫ জন সাংবাদিক হাইওয়ে থানায় গিয়ে বিচার দাবি করেন।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ আবুল হাশেম গণমাধ্যমকে বলেন, গতকাল দুপুরে হাইওয়ে ক্যাম্প চত্বরে দায়িত্ব পালনের সময় কনস্টেবল হাবিবা ও উপপরিদর্শক চন্দন চন্দ বর্মণ দুজন সংবাদকর্মীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ কারণে ক্যাম্প থেকে তাদের প্রত্যাহার করে বগুড়ার হাইওয়ে রিজিয়ন পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top