মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সিনহা হত্যাকাণ্ড: ৪ পুলিশ সদস্য দ্বিতীয় দফায় র‌্যাব হেফাজতে


প্রকাশিত:
৬ সেপ্টেম্বর ২০২০ ২০:৩০

আপডেট:
৭ সেপ্টেম্বর ২০২০ ০৪:০১

ফাইল ছবি

কক্সবাজারে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামি চার পুলিশ সদস্যকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে র‌্যাব।

গত ২৪ অগাস্ট আদালত তাদের রিমান্ড আবেদন মঞ্জুর করে।

মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের এএসপি খাইরুল ইসলাম জানান, রোববার বেলা ১১টায় তাদের কক্সবাজার কারাগার থেকে নিয়ে যান তারা।

গত ৩১ জুলাই কক্সবাজারের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সিনহা।

এ ঘটনায় সিনহার বোনের মামলায় নয় পুলিশ সদস্যকে আসামি করা হয়। তাদের মধ্যে সাতজন আত্মসমর্পণ করলে আদালত তাদের কারাগারে পাঠায়। অন্য দুইজন পলাতক রয়েছেন।

তদন্ত কর্মকর্তা খাইরুল বলেন, কারাগার থেকে তাদের বেলা সাড়ে ১১টায় স্বাস্থ্য পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। পরীক্ষা শেষে আসামিরা র‌্যাবের হেফাজতে রয়েছেন।

চার আসামি হলেন- টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের সাবেক এএসআই লিটন মিয়া, সদস্য কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আব্দুল্লাহ আল-মামুন।

তদন্ত কর্মকর্তা খাইরুল বলেন, জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করবে তাদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য পাঠানো হবে কিনা।

এর আগে গত ১৪ অগাস্ট তাদের প্রথম দফায় সাত দিনের রিমান্ডে নিয়েছিল র‌্যাব। ২০ অগাস্ট রিমান্ড শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।


সম্পর্কিত বিষয়:

মেজর সিনহা কক্সবাজার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top