শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


মাঝ-আকাশে বিমানবালাকে যৌন হয়রানি, যাত্রী গ্রেপ্তার


প্রকাশিত:
২২ আগস্ট ২০২৩ ০২:৪৩

আপডেট:
১৮ মে ২০২৪ ১৮:০৫

 ফাইল ছবি

মাঝ-আকাশে বিমানবালাকে যৌন হয়রানির অভিযোগে মালদ্বীপ থেকে ভারতের বেঙ্গালুরুগামী একটি বিমানের এক যাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, গ্রেপ্তারকৃত ৫১ বছর বয়সী ওই যাত্রী মালদ্বীপের নাগরিক। তিনি রাজধানী মালে থেকে ইন্ডিগো এয়ারলাইন্সের ফ্লাইটে করে বেঙ্গালুরু যাওয়ার পথে বিমানবালাকে যৌন হয়রান করায় গ্রেপ্তার হয়েছেন।

গ্রেপ্তার ব্যক্তির নাম আকরাম আহমেদ। ইন্ডিগোর কেবিন ক্রুরা বলেছেন, আকরাম আহমেদ তাদেরকে যৌন হয়রানি করেছেন।

উত্তরপূর্ব বেঙ্গালুরু পুলিশের ডিসিপি লক্ষ্মী প্রাসাদ বলেছেন, আকরাম খানের বিরুদ্ধে যৌন হয়রানি ও শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে।

পুলিশ বলছে, শুক্রবার মালে থেকে বেঙ্গালুরুগামী ইন্ডিগোর ৬-ই ১১২৮ ফ্লাইটে এই ঘটনা ঘটেছে। দুপুর ৩ টা ৪৫ মিনিটে মালে থেকে ফ্লাইটটি উড্ডয়নের পর আকরাম একজন বিমানবালার কাছে গিয়ে বিয়ার চান। পরে বিমানবালা তাকে বিয়ার দিতে এলে তিনি যৌন হয়রানি করেন।

এ সময় অন্যান্য বিমানবালারা এগিয়ে এলে তাদেরকেও একইভাবে যৌন হয়রানি করেন আকরাম। তাদের শরীরের বিভিন্ন অংশ স্পর্শ করেন তিনি। বিমানবালারা বিমানের জ্যেষ্ঠ কর্মকর্তাদের এই ঘটনার বিষয়ে অবগত করেন। বিমানটি বেঙ্গালুরু বিমানবন্দরে অবতরণ করার পর মালদ্বীপের ওই নাগরিককে আটক করে বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।

পরে পুলিশ আকরামকে গ্রেপ্তার করে। বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন মালদ্বীপের এই নাগরিক।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top