শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


দিল্লিতে বন্ধুর মেয়েকে সরকারি কর্মকর্তার ধর্ষণ, স্ত্রীর সহায়তা


প্রকাশিত:
২০ আগস্ট ২০২৩ ২১:২১

আপডেট:
১৮ মে ২০২৪ ১২:০৮

 ফাইল ছবি

ভারতের দিল্লিতে এক সরকারি কর্মকর্তা ও তার স্ত্রীর বিরুদ্ধে ফাঁস হয়েছে ধর্ষণের ভয়াবহ ঘটনা। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি রোববার (২০ আগস্ট) জানিয়েছে, ওই কর্মকর্তা তার বন্ধুর ১৪ বছর বয়সী কিশোরীকে কয়েক মাস ধরে ধর্ষণ করেছেন। একটা পর্যায়ে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়লে তাকে গর্ভপাত করাতে সহায়তা করেন তার স্ত্রী।

এনডিটিভি জানিয়েছে, ওই কর্মকর্তা দিল্লির নারী ও শিশু বিকাশ বিভাগে কর্মরত ছিলেন। এখন বন্ধুর মেয়েকে ধর্ষণ করার দায়ে তার বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ আনা হয়েছে।

দিল্লি পুলিশ এই কর্মকর্তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় এফআইআর দায়ের করেছে। যার মধ্যে শিশু নির্যাতনের বিষয়টিও রয়েছে। এছাড়া এই ঘটনায় কর্মকর্তার স্ত্রীকে অভিযুক্ত করা হয়েছে।

জানা গেছে ওই কিশোরী বর্তমানে অষ্টম শ্রেণিতে পড়ছে। ২০২০ সালে তার বাবা মারা যায়। এরপর ওই ধর্ষণকারী কর্মকর্তা লালন-পালনের কথা বলে তাকে তার বাড়িতে নিয়ে যান।

কিন্তু ২০২০ সাল থেকে ২০২১ সালের মধ্যে কয়েকবার তিনি তার বন্ধুর মেয়েকে ধর্ষণ করেন। যখন ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে তখন বিষয়টি নিজের স্ত্রীকে জানান।

কিন্তু স্বামীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো নিজেদের ছেলেকে দিয়ে তার স্ত্রী গর্ভপাতের ওষুধ আনান বলে পুলিশের কাছে অভিযোগ করেছে ওই কিশোরী।

বর্তমানে ওই কিশোরীকে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং তার জবানবন্দি একজন মেজিস্ট্রেট লিপিবদ্ধ করবেন। দিল্লি পুলিশ এখন উচ্চপদস্থ ওই কর্মকর্তার বিরুদ্ধে আরও বিষদ তদন্ত করছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top