মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


পাথরের স্ল্যাব দিয়ে মাথা থেঁতলে প্রেমিকাকে হত্যা


প্রকাশিত:
৩০ মে ২০২৩ ০০:০২

আপডেট:
১৯ মার্চ ২০২৪ ০৯:১৭

কিশোরীকে পাথরের স্ল্যাব দিয়ে মাথা থেঁতলে দেওয়ার আগে অন্তত ২২ বার ছুরিকাঘাত করে ঘাতক

প্রকাশ্য দিবালোকে ব্যস্ত রাস্তায় এক কিশোরীকে উপর্যুপরি ছুরিকাঘাত করছে তার প্রেমিক। মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে তাকে অন্তত ২২ বার ছুরিকাঘাত করে ওই যুবক। ছুরির আঘাতে ক্ষতবিক্ষত হয়ে রাস্তার ওপর পড়ে যায় নিথর দেহ।

তারপরও থামে না ওই যুবকের উন্মত্ততা। এক পর্যায়ে পাথরের বিশাল একটি স্ল্যাব দিয়ে কয়েকবার কিশোরীর মাথায় আঘাত করা হয়। এতে চূর্ণবিচূর্ণ হয়ে যায় মাথা, ঘটনাস্থলেই প্রাণ যায় কিশোরীর।

রোববার এমন রোমহর্ষক এক হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে ভারতের রাজধানী নয়াদিল্লির উত্তরের রোহিনী এলাকায়। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এই হত্যাকাণ্ডের দৃশ্য। এতে দেখা যায়, ওই কিশোরীকে পাথরের স্ল্যাব দিয়ে মাথা থেঁতলে দেওয়ার আগে অন্তত ২২ বার ছুরিকাঘাত করে ঘাতক। পথচারীরা এই ঘটনায় তাকিয়ে থাকা ছাড়া আর কিছুই করেননি।

১৬ বছরের ওই কিশোরীকে এভাবে হত্যা করেছে তার প্রেমিক সাহিল। লোকজনের ভিড়ের মাঝে ব্যস্ত রাস্তায় এই হত্যাকাণ্ডের ঘটনায় মানুষের এগিয়ে না আসায় দেশটির অপরাধ বিশ্লেষকরা উদ্বেগ প্রকাশ করেছেন।

সোমবার উত্তর প্রদেশের বুলন্দশহর থেকে ২০ বছর বয়সী সাহিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। দিল্লি পুলিশ বলছে, আগের দিন সন্ধ্যায় দুজনের মধ্যে ঝগড়া হয়।

রোববার সন্ধ্যার দিকে দিল্লির শাহবাদ ডেইরি এলাকায় সাহিল ছুরি নিয়ে ওই কিশোরীর ওপর হামলা চালায়। এক হাতে কিশোরীর গলা চেপে ধরে অন্য হাতে ছুরি নিয়ে উপর্যুপরি আঘাত করে সে। ভিডিওতে দেখা যায়, এক পর্যায়ে ওই কিশোরীর শরীরে ছুরি আটকে যায়। তখন টানাহেঁচড়া করে ছুরি বের করে আবারও আঘাত করতে থাকে ঘাতক।

রোমহর্ষক এই হত্যাকাণ্ডের ভিডিওতে দেখা যায়, ওই কিশোরী রাস্তায় লুটিয়ে পড়ায় পাশ থেকে একটি পাথরের স্ল্যাব তুলে সেটি দিয়ে বারবার তার মাথায় আঘাত করে সাহিল। এর এক পর্যায়ে ঘটনাস্থল থেকে চলে যায় এই ঘাতক। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যে আবার ফিরে এসে পাথরের স্ল্যাব দিয়ে ওই কিশোরীর নিথর দেহে আঘাত করে সে।

পুলিশ বলছে, ওই কিশোরী তার বন্ধুর ছেলের জন্মদিনের পার্টিতে যাওয়ার সময় আক্রান্ত হয়। পুলিশের জ্যেষ্ঠ এক কর্মকর্তা বলেছেন, তাদের মাঝে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু গতকাল ঝগড়া হয়। কিশোরীটি তার বন্ধুর ছেলের জন্মদিনে যোগ দেওয়ার পরিকল্পনা করছিল। পরে ওই যুবক তার পিছু নেয় এবং পথ আটকে তাকে একাধিকবার ছুরিকাঘাত করে। পাথর দিয়েও আঘাত করে তাকে।

স্থানীয় বাসিন্দারা এই ঘটনার বিষয়ে পুলিশকে জানায়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে। মেয়েটির মা বলেছেন, আমরা ওই যুবকের ব্যাপারে একদমই জানতাম না। আমরা তার মৃত্যুদণ্ড চাই।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এই হত্যাকাণ্ডের ঘটনায় নিন্দা জানিয়েছেন। এক টুইট বার্তায় তিনি বলেছেন, দিল্লিতে এক নাবালিকাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এটা অত্যন্ত দুঃখজনক এবং দুর্ভাগ্যজনক। অপরাধীরা ভয়ডরহীন হয়ে উঠেছে। তারা পুলিশকেও ভয় পায় না। এল-জি স্যার, আইনশৃঙ্খলার দায়িত্ব আপনার, দয়া করে কিছু করুন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top