শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সিডনিতে সৌদি দুই বোনের রহস্যজনক মৃত্যু


প্রকাশিত:
১২ আগস্ট ২০২২ ২৩:১৪

আপডেট:
১২ আগস্ট ২০২২ ২৩:২০

ছবি সংগৃহীত

অস্ট্রেলিয়ার সিডনিতে সৌদি আরবের দুই বোনের মৃতদেহ পাওয়া গেছে। পুলিশ দরজা ভেঙে তাদের মরদেহ দেখতে পায়। স্থানীয় প্রশাসন মৃত্যুর কারণ এখনও উদঘাটন করতে না পারায় একে রহস্যজনক ঘটনা বলে দাবি করছে।

বিবিসির প্রতিবেদনে এসেছে, গত ৭ জুন সিডনির একটি অ্যাপার্টমেন্টের দরজায় অনেকক্ষণ কড়া নাড়ে অস্ট্রেলীয় কর্তৃপক্ষ। দরজার বাইরে মেলবক্সে অনেক কাগজ জমা দেখতে পায় তারা, সেখানে লেখা ছিল গত তিনমাসের বেশি ভাড়া পরিশোধ করেনি ভাড়াটিয়ারা। এ ঘটনায় কিছুটা সন্দেহ জাগে পুলিশের। একপর্যায়ে বাধ্য হয়ে দরজা ভাঙা হয়। ভেতরে ঢুকতেই বেডরুমে দুই বোনের লাশ দেখতে পায় তারা। ধারণা করা হচ্ছে, গত কয়েক সপ্তাহ ধরে তাদের মরদেহ পড়ে রয়েছে।

এদের একজনের নাম আসরা আব্দুল্লাহ (২৪) অন্যজন আমাল আব্দুল্লাহ আলসেহলি (২৩)। পুলিশ সূত্রে জানা গেছে, দুই বোনের শরীরে কোনও আঘাতের চিহ্ন অথবা কেউ ঘরে প্রবেশ করেছিল কিনা তার নমুনা পাওয়া যায়নি। এ অবস্থায় তাদের মৃত্যুকে রহস্যজনক এবং অস্বাভাবিক বলছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

কর্তৃপক্ষের দাবি, এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। রিপোর্ট হাতে পাওয়ার পরই প্রকৃত ঘটনা জানা যাবে বলে তারা আশাবাদী । ২০১৭ সালে সৌদি আরব থেকে অস্ট্রেলিয়ায় আসেন তারা। সেসময় অস্ট্রেলীয় সরকারের কাছে আশ্রয় চেয়েছিলেন দুই বোন।

সূত্র: বিবিসি

 


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top