শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


গোপালগঞ্জে মোদির সফর উপলক্ষে গণপূর্ত সচিবের টুঙ্গিপাড়া পরিদর্শন


প্রকাশিত:
১৫ মার্চ ২০২১ ০৫:০৩

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৭:০৫

ছবি- সংগৃহীত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া এবং কাশিয়ানীর ওড়াকান্দি ঠাকুরবাড়ি পরিদর্শন করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার।

রোববার (১৪ মার্চ) দিনব্যাপী উল্লেখিত এলাকা পরিদর্শন করে কাজের অগ্রগতি পযর্বেক্ষণ করেছেন তারা।

এ সময় তারা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সে বঙ্গবন্ধু ভবন, লাইব্রেরী ভবন, বকুল তলা উন্মুক্ত মঞ্চসহ সমাধিসৌধ কমপ্লেক্সের শোভা বর্ধন, ওড়াকান্দির ঠাকুরবাড়ি এলাকায় নির্মাণাধীন হেলিপ্যাড-রাস্তা-বিশ্রামগার-সড়ক সংস্কারসহ চলমান বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ঘুরে দেখেন এবং স্থানীয় কর্মকর্তাদের দিক নির্দেশনা প্রদান করেন।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন, আগামী ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গোপালগঞ্জের এসব স্থান পরিদর্শনের কথা রয়েছে। ভারতের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আমরা সকল বিভাগ সমন্বিতভাবে কাজ করে যাচ্ছি। আগামী ১৭ থেকে ২৭ মার্চ পর্যন্ত ঢাকাসহ সারা দেশে উৎসব মুখর পরিবেশে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হবে। বিশেষ করে নরেন্দ্র মোদি যেসব স্থানে যাবেন সেসব স্থান আমরা পরিদর্শন করছি।

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আবুল খায়ের, তত্ত্ববধায়ক প্রকৌশলী মশিউর রহমান, জেলা নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, অফিসার ইনচার্জ এফএম নাসিম, উপজেলা প্রকৌশলী ফয়সাল আহমেদ, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, ওড়াকান্দি ঠাকুর পরিবারের অন্যতম সদস্য ও কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর (হিল্টু), কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (গাজীপুর), মোঃ রাসেল শেখ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান, উপজেলা প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান, ৮ নং ওড়াকান্দি ইউপি চেয়ারম্যান বদরুল আলম সহ জেলায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ করেন মো. শহীদ উল্লা খন্দকার ও মোহাম্মদ শামীম আখতার। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহতদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


সম্পর্কিত বিষয়:

শেখ মুজিবুর রহমান

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top