শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ২৯শে চৈত্র ১৪৩০

Rupali Bank


কেরানীগঞ্জে রাজউকের উচ্ছেদ ও জরিমানা


প্রকাশিত:
২৭ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৫৪

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৫:৫৯

ছবি সংগৃহীত

কেরানীগঞ্জের আটিবাজার তারানগরের ঘাটারচর এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়ে কয়েকটি ভবনের নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে রাজউক। এছাড়াও কয়েকটি ভবনের আংশিক অপসারণসহ জরিমানা করেছে প্রতিষ্ঠানটি। রাজউকের পরিচালক জোন-৭ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনির হোসেন হাওলাদার অভিযানটি পরিচালনা করেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উচ্ছেদ অভিযান শুরু হয়ে বিকালে শেষ হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মনির হোসেন হাওলাদার বলেন, অবৈধ হাউজিং এবং রাজউকের নকশাবিহীন ভবন নির্মাণ করায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। ইতিমধ্যে নকশা বিহীন নির্মাণাধীন সব ভবনে নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য নোটিশ দেয়া হয়েছে। নকশা বিহীন কয়েকটি ভবনে প্রাথমিক ভাবে সতর্ক করে কাজ বন্ধ করে দেয়া হয়। কয়েকটি বহুতল ভবনের আংশিক ভেঙে ফেলাসহ তিনটি ভবনে জরিমানা করা হয়। দুইটি ভবনে মোট তিন লক্ষ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে নেয়া হয় মুচলেকা।

তিনি আরো বলেন, খালের জায়গা দখল করে মিলিনিয়াম সিটি এবং শতরূপা হাউজিং তৈরি করেছেন। এই দুটি হাউজিং এর অফিস ভবন ভেঙে অপসারণ করা হয় এবং অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জোন-৫ এর পরিচালক, মোঃ হামিদুল হক, অথরাইজড অফিসার আবদুল্লাহ আল মামুন, উপ-নগর পরিকল্পনাবিদ নবায়ন খিসা, সহকারী অথরাইজ অফিসার মোঃ মেহেদী হাসান, প্রধান ইমারত পরিদর্শক মোঃ সাব্বির আহমেদ, ইমারত পরিদর্শক আব্দুল সাত্তার, তুহিন রেজাসহ রাজউকের অন্যান্য কর্মকর্তা।


সম্পর্কিত বিষয়:

রাজউক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top