সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ঘুষ নেয়ার ভিডিও ভাইরাল; স্বাস্থ্য কর্মকর্তা শাহীনুর আলম ওএসডি


প্রকাশিত:
২৮ এপ্রিল ২০২১ ২১:৪৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:২৭

 ডা. শাহীনুর আলম সুমন। ছবি: সংগৃহীত

কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহীনুর আলম সুমনকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। এর আগে উপজেলা আবাসিক মেডিকেল অফিসার থাকাকালীন সময়ে স্ট্যান্ড রিলিজ হয়েছিলেন তিনি।

এদিকে, গত সপ্তাহে গ্রাম্য চিকিৎসকদের কাছ থেকে তার ঘুষ গ্রহণের একটি ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তা নিয়ে সাধারণ মানুষের মধ্যে সৃষ্টি হয় তুমুল সমালোচনা।

এ ঘটনায় ডা. শাহীনুর আলমকে ওএসডি করে স্বাস্থ্য অধিদফতরে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন।

জানা যায়, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে যোগদান করার পর থেকেই অনিয়ম শুরু করেন ডা.শাহীনুর আলম সুমন। তিনি রোগীদের সঙ্গে দুর্ব্যবহার, অপ্রয়োজনীয় টেস্ট দিয়ে কমিশন গ্রহণ, চিকিৎসাপত্রে নির্দিষ্ট ওষুধ লিখতে বাধ্য করা, পল্লী চিকিৎসকদের চেম্বার পরিদর্শনের নামে হয়রানি, হাসপাতালে বহির্বিভাগ ও আন্তঃবিভাগের অধিকাংশ পরীক্ষা তার নির্দেশিত ডায়াগনস্টিক সেন্টারে করানোর মতো অভিযোগ রয়েছে এই কর্মকর্তার বিরুদ্ধে।

কুমিল্লা সিভিল সার্জন ডা.মীর মোবারক হোসাইন বলেন, গত সোমবার (২৬ এপ্রিল) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের এক আদেশে তাকে স্বাস্থ্য অধিদফতরে পাঠানো হয়েছে।


সম্পর্কিত বিষয়:

ঘুষ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top