শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


দীর্ঘ ১০ বছর কোনো সাক্ষাৎকার দেননি বিজয়!


প্রকাশিত:
১৪ এপ্রিল ২০২২ ০০:৩৫

আপডেট:
১৪ এপ্রিল ২০২২ ০০:৩৯

ফাইল ছবি

ভারতের তামিল সিনেমার শীর্ষ তারকা থালাপতি বিজয়। বলা হয়ে থাকে, রজনীকান্তের পর সবচেয়ে সফল অভিনেতা তিনি। দক্ষিণাঞ্চলে তার জনপ্রিয়তা কতখানি, সেটা সিনেমাপ্রেমী সকলেরই জানা।

বিনোদন জগতে যারা কাজ করেন, তারা প্রত্যেকেই নিয়মিত সাক্ষাৎকার দেন। অথচ দর্শকনন্দিত এই তারকা দীর্ঘ ১০ বছর কোনো গণমাধ্যমকে সাক্ষাৎকার দেননি!

এক দশকের বিরতি কাটিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছেন অভিনেতা। সেখানে তাকে প্রশ্ন করেছেন নির্মাতা নেলসন। তিনি বিজয়ের কাছে জানতে চান, কেন এত বছর কোনো মিডিয়ায় সাক্ষাৎকার দেননি?

বিজয় বলেন, ‘এমন নয় যে আমি ব্যস্ত ছিলাম, যার কারণে নিজের সিনেমা নিয়েও সাক্ষাৎকার দিতে পারিনি। আমি চাইলেই সময় বের করে সাক্ষাৎকার দিতে পারতাম। কিন্তু সচেতনভাবেই মিডিয়া থেকে দূরে ছিলাম। অবশ্য এই ঘটনার পেছনে খারাপ একটি কারণ আছে; যা ১০ বছর আগে ঘটেছিল। আর তখনই মিডিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিই।’

বিজয় বলেন, ‘আমি একটি সাক্ষাৎকার দিয়েছিলাম। তাতে আমি যা বলিনি তার জন্য আমাকেই দায়ী করে বিতর্ক তৈরি করেছিল। আমার পরিবার, বন্ধু-বান্ধব এই সাক্ষাৎকার পড়ে বিস্মিত হয়েছিল। তারা বলেছিল, বিশ্বাস হচ্ছে না তুমি এসব কথা বলেছো। তাদেরকে বলেছিলাম, এসব আমি বলিনি। পরিবার, বন্ধু-বান্ধবরা আমার কাছাকাছি থাকে, তাই তাদের আমি বিষয়টি ব্যাখ্যা করে বুঝাতে পেরেছি। কিন্তু অন্য সব মানুষের কাছে গিয়ে তো ব্যাখ্যা করা কঠিন। এজন্য মিডিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিই।’

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

বিজয় নেলসন

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top