শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ঋতুপর্ণাকে হঠাৎ খোঁচা শ্রীলেখার


প্রকাশিত:
৩১ মার্চ ২০২২ ০২:৩৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৮:৩১

 ছবি : সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও শ্রীলেখা মিত্রের মধ্যে নীরব দ্বন্দ্ব অনেক আগে থেকেই। এবার ঋতুপর্ণাকে খোঁচা দিলেন শ্রীলেখা। ঘটনার শুরু থেকে জানা যাক।

মঙ্গলবার (২৯ মার্চ) সকালে সোশ্যাল মিডিয়ায় ঋতুপর্ণা একটি পোস্ট দেন।

সেখানে তিনি জানান, নির্ধারিত বোর্ডিং টাইমের থেকে মিনিট ১৫ দেরি করায় তাকে বিমানে উঠতে দেওয়া হয়নি। তিনি শুটিংয়ের জন্য কলকাথা থেকে আহমেদাবাদে যেতে চেয়েছিলেন। কিন্তু ফ্লাইট মিস হওয়ার কারণে যেতে পারেননি।

ওই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেন ঋতুপর্ণা। কিন্তু ঋতুর এই ক্ষোভের বিপক্ষেই মন্তব্য করলেন শ্রীলেখা। তিনি ফেসবুকে লিখেছেন, ‘ট্রেন হোক বা প্লেন, নিয়ম তো সবার জন্য এক মামা।’

যদিও নাম উল্লেখ করেননি, তবে শ্রীলেখার এই পোস্ট যে ঋতুপর্ণার উদ্দেশ্যেই, তা বুঝতে বাকি নেই কারোর। এর মাধ্যমে পুরনো দ্বন্দ্বই যেন নতুনভাবে প্রকাশ্যে এলো।

যদিও শ্রীলেখা পরে আবার দাবি করেছেন, তিনি কাউকে উদ্দেশ্য করে স্ট্যাটাসটি দেননি। তার ভাষ্য, ‘আমার এই পোস্ট আসলে কাউকে উদ্দেশ্য করে নয়। একবার আমার সঙ্গেও এমনটা হয়েছিল। নির্দিষ্ট সময়ে বিমানবন্দরে পৌঁছেও বোর্ডিং গেট থেকে দূরে থাকায় পৌঁছতে পারিনি। আমাকে ছাড়াই বিমান উড়ে গিয়েছিল। কই তখন তো আমি কোনও পোস্ট করিনি! আমার মাথাতেও আসেনি।’

উল্লেখ্য, ঋতুপর্ণা ও প্রসেনজিতের বিরুদ্ধে আরও অনেকেই অভিযোগ তুলেছেন। তারা দু’জন জুটি হয়ে একচেটিয়া দাপট দেখিয়েছিলেন টালিউডে। যার ফলে অনেকেই নাকি কাজ হারিয়েছেন। কিছুদিন আগে মারা যাওয়া অভিনেতা অভিষেক চ্যাটার্জিও একই অভিযোগ করেছিলেন।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

ঋতুপর্ণা শ্রীলেখা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top