শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


নোংরা রাজনীতি করা হচ্ছে

সুশান্তের ফ্ল্যাট থেকে ৫ ডায়েরি উদ্ধার


প্রকাশিত:
১৮ জুন ২০২০ ২০:৪১

আপডেট:
১৮ জুন ২০২০ ২১:৩৮

বলিউড অভিনেতা ​সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি।

বলিউড অভিনেতা ​সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাট থেকে পাঁচটি ডায়েরি উদ্ধার করেছে মুম্বাই পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, পুলিশ ওই ডায়েরিগুলো থেকে বিভিন্ন সূত্র খতিয়ে দেখবে। পাশাপাশি মৃত্যুর আগে অর্থাৎ গত ১০ দিন ধরে সুশান্ত যাদের সঙ্গে যোগাযোগ করেছেন, তাদেরও নোটিশ পাঠানো হবে। তদন্তের স্বার্থেই ওই ব্যক্তিদের নোটিশ পাঠানো হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে।

পুলিশ জানিয়েছে, বন্ধু-বান্ধব থেকে পরিবার কিংবা ইন্ডাস্ট্রির লোকজন, মৃত্যুর আগে সুশান্ত যাদের সঙ্গে যোগাযোগ করেছেন, প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হবে। এসবের সঙ্গে সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’র পরিচালক মুকেশ ছাবরাকেও জিজ্ঞাসাবাদ করতে পারেপুলিশ।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। ময়নাতদন্তের রিপোর্টে তার মৃত্যুর কারণ হিসেবে আত্মহত্যার কথা সামনে উঠে এলেও, কেন অভিনেতা ওই পদক্ষেপ নিলেন, তা ভাবাচ্ছে প্রায় প্রত্যেককেই। সেই কারণেই সুশান্তের চিকিৎসক, পরিবারের লোক, কাছের বন্ধুদের পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারে।

এসবের পাশাপাশি মুম্বাই পুলিশ ইতোমধ্যেই ইন্ডাস্ট্রির পাঁচ প্রযোজনা সংস্থাকে নোটিশ পাঠিয়েছে। বলিউডের বেশ কয়েকজন বড় প্রযোজক ও পরিচালককেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

সুশান্ত কেন আত্মহত্যা করলেন! পরিস্থিতির চাপে পড়েই কি এই পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন তিনি, এমন বেশকিছু বিষয় পুলিশকে ভাবাচ্ছে বলে জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে।

সুশান্তকে নিয়ে নোংরা রাজনীতি করা হচ্ছে

এদিকে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে নোংরা রাজনীতি বন্ধ করতে আহ্বান জানিয়েছেন সাইফ আলী খান। সুশান্তের মৃত্যুর পর তাঁর প্রতি বলিউডের উথলে পড়া ভালোবাসা অবাক করেছে এই নবাবপুত্রকে। কিছু তারকাদের বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ প্রকাশ করে এই 'স্যাকরেড গেমস' খ্যাত অভিনেতা বলেছেন, লোক দেখানো ভালোবাসার কোনো প্রয়োজন নেই। তার বদলে সুশান্তের জন্য এক দিনের মৌনব্রত রাখার কথা বলেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ বলেছেন, সুশান্তের মৃত্যু অত্যন্ত দুঃখজনক। তবে তিনি মনে করেন, এই ঘটনাটিকে ঘিরে অনেকে নাটক করছে, নোংরা রাজনীতি করছে। এই প্রসঙ্গে সাইফ বলেন, 'বলিউডের কিছু মানুষ ওর মৃত্যুর সঙ্গে সঙ্গে মন্তব্য করেছে। আমার মনে হয় এই মানুষগুলো কোনো না কোনোভাবে এই মৃত্যু থেকে নিজেদের ফায়দা তুলছে। রীতিমতো নোংরা রাজনীতি করা হচ্ছে এই ঘটনাটি ঘিরে। সোশ্যাল মিডিয়ায় প্রচুর মানুষ সব সময় কিছু না কিছু বলে যাচ্ছে। আর এটা খুবই লজ্জাজনক।'

৪৯ বছর বয়সী সাইফ আলী খান সুশান্তের সর্বশেষ অভিনীত ছবি 'দিল বেচারা'তে অভিনয় করেছেন।

তিনি আরও বলেছেন, 'আমি সুশান্তকে অন্তর থেকে শ্রদ্ধা করি। ওর মৃত্যুতে এক দিনের জন্য মৌনব্রত করা প্রয়োজন। আমরা দুর্গন্ধ ছড়ানোর চেয়ে নিজেদের মুখ বন্ধ রাখি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top