মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ


প্রকাশিত:
১২ জানুয়ারী ২০২১ ২৩:২৪

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ১৪:০১

ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় সংগীত তারকা হাবিব ওয়াহিদ বিয়ে করেছেন। তিনি নিজেই এই সুখবরটি নিশ্চিত করেছেন। তার স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা।

মঙ্গলবার (১২ জানুয়ারি) হাবিব তার ফেসবুকে বিয়ের খবর জানিয়ে লেখেন, ‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারীর কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’

হাবিবের এই পোস্টের নিচে তার ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন। জানা গেল হাবিবের স্ত্রী শিপা শোবিজ জগতের সঙ্গে যুক্ত। কাজ করেন মডেল হিসেবে। তিনি ইডেন মহিলা কলেজের ছাত্রী।

প্রসঙ্গত, এ নিয়ে তৃতীয়বারের মতো সংসার পাতলেন তরুণ প্রজন্মের হার্টথ্রব মিউজিশিয়ান হাবিব ওয়াহিদ। পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ের সংসারে মনের অমিলের কারণে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।


সম্পর্কিত বিষয়:

ফেসবুক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top