রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


শাকিবের ‘তুফান’ নিয়ে রায়হান রাফীর সতর্কবার্তা


প্রকাশিত:
৭ মে ২০২৪ ১৬:৪৯

আপডেট:
১৯ মে ২০২৪ ২২:২৫

ফাইল ছবি

‘প্রিয়তমা’, ‘রাজকুমার’র পর ‘তুফান’ নিয়ে হাজির হচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফী নির্মাণ করছেন এই ছবি। ইতোমধ্যেই ভারতে চলছে সিনেমার শুটিং।

আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে ‘তুফান’। এর আগেই সিনেমা নিয়ে ভক্তদের এক সতর্কবার্তা দিলেন পরিচালক রায়হান রাফী।

মঙ্গলবার (৭ মে) নিজের ফেসবুকে রায়হান রাফী লিখেছিলেন, ‘আবহাওয়া কেমন আজ বাহিরে? ঝড়- তুফান আসবে নাকি?’ এমন স্ট্যাটাসের পর কারো আর বুঝতে বাকি থাকে না যে, ‘তুফান’ এর নতুন কিছু আসছে!

এই স্ট্যাটাসের ঘণ্টাখানেক বাদেই তুফানের নতুন একটি পোস্টার প্রকাশ করেন রাফী। সঙ্গে আবারও দেন সতর্কবার্তা। যেখানে নির্মাতা লেখেন, ‘বাংলার আকাশে বাতাসে এক ভয়ঙ্কর তুফানি ঝড়ের সম্ভাবনা দেখা দিয়েছে! সবাইকে নিরাপদ দূরত্বে দরজা জানালা বন্ধ করে ঘরের ভেতরে অবস্থান করার জন্য সতর্ক করছে তুফান কর্তৃপক্ষ! আজ যেকোনো সময় আসতে পারে ভয়ংকর কোনো ঝড়।’

এটাই প্রথম নয়, এর আগেও এমন সতর্কবার্তার পূর্বাভাস দিয়ে ‘তুফান’ সিনেমায় শাকিব খানের লুক প্রকাশ করে ভক্তদের চমকে দিয়েছিলে রাফী। তাই শাকিবিয়ানরা অপেক্ষা করছেন, এই নির্মাতার কাছ থেকে নতুন কোনো চমকের।

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প।

এর আগে শাকিবের জন্মদিনে তুফানের একটি লুক পোস্টার প্রকাশ করা হয়। যেখানেও গ্যাংস্টার লুকে দেখা গেছে শাকিব খানকে। শাকিব ভক্তরা সেই পোস্টার লুফে নিয়েছেন। ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’র পর শাকিব খান আরও একটি চমক নিয়ে হাজির হচ্ছেন সেটাই অনুমান করা যাচ্ছে এখন থেকেই।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top