বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


ট্রল-সমালোচনার জবাবে রাশমিকার বক্তব্য


প্রকাশিত:
৬ এপ্রিল ২০২৪ ১১:১৪

আপডেট:
১ মে ২০২৪ ১৩:৩২

ছবি-সংগৃহীত

রণবীর-রাশমিকার অ্যানিম্যাল নিয়ে বিতর্ক কম হয়নি। নারীবিদ্বেষীর তকমাও পেয়েছে সিনেমাটি। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি অনুষ্ঠানে এই প্রসঙ্গে মুখ খুললেন পর্দার ‘গীতাঞ্জলী’।

তিনি বললেন, রণবীরের চরিত্র ‘বিজয়’ তার বাবার জন্য যত দূর ইচ্ছে যেতে পারে। মাথার মধ্যে বিশৃঙ্খল চিন্তাভাবনা। সিনেমার শুটিংয়ের সময় এই কথাটা মাথায় গেঁথে নিয়েছিলাম আমি। এটা নিয়ে কেউ কিছু করতে পারবে না কারণ এই চরিত্রকে ঘিরেই গল্প। সিনেমার স্বতন্ত্রতা, পটভূমি ও প্রকৃত স্বাদ বজায় রাখার নিদর্শন এই সিনেমা। সিনেমা দেখার পরে নারীবিদ্বেষী বা অন্য কিছু বলে লাভ নেই। সিনেমা যদি উপভোগ করে থাকেন তা হলে এই বিষয়গুলি বাদ দিন।

রণবীরের সঙ্গে তৃপ্তি ডিমরির সাহসী দৃশ্য, রাশমিকার অভিনয় এমনকি শারীরিক গঠন নিয়েও ক্ষোভ প্রকাশ করেন কেউ কেউ। এ বিষয়ে রাশমিকা বলেন, মহিলাদের শারীরিক গঠন নিয়ে ট্রলিং সমর্থন করি না। আমার সংলাপ বা অন্য কোনো বিষয় নিয়ে ট্রল করা হলে অসুবিধা নেই।

রাশমিকার হিন্দি সংলাপ নিয়েও দর্শকের সমালোচনার শিকার হন এই দক্ষিণী তারকা। তার কথায়, সেটে সকলে করবা চৌথের দৃশ্যটি পছন্দ করেছিল। কিন্তু আমাকে ওই দৃশ্য নিয়ে ট্রল করা হয়। আমি কিন্তু ভেবেছিলাম, এই ৯ মিনিটের দৃশ্যটি আমি খুব ভালো করেছি। আমি জানি, আমি যা করছি সবই সুন্দর নয়। কিন্তু নির্দিষ্টভাবে এই বিষয়টি আমি বুঝতে পারিনি। পরে যখন দেখলাম, সিনেমা মুক্তি পাওয়ার পরে অধিকাংশ দর্শকের কাছে আমার এই দৃশ্যটি প্রশংসা পেয়েছে তখন বুঝলাম প্রথম থেকে আমার ভাবনা সঠিক ছিল।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top