শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


টেইলরের কনসার্ট দেখতে যাওয়ার পথে ভক্তের মৃত্যু


প্রকাশিত:
১৮ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৩০

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১৩:৫০

ফাইল ছবি

গান, সিনেমা– দুই মাধ্যমেই দ্যুতি ছড়ান হলিউড তারকা টেইলর সুইফট। ১২টি গ্র্যামিসহ বিভিন্ন পুরস্কার দিয়ে ঝুলি করেছেন কানায় কানায় পূর্ণ। তার কনসার্ট দেখতে মৌমাছির মতো ভিড় করেন অনুরাগীরা। প্রিয় তারকাকে এক নজর দেখে মন জুড়ান তারা। কিন্তু এই স্বপ্ন অধরা থেকে গেল টেইলর ভক্ত ১৬ বছরের কিশোরী মিয়েকা পোকারিয়ার। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

টেইলরের কনসার্টটি যেখানে হচ্ছিল, সেখান থেকে মিয়েকার বাড়ির দূরত্ব অনেকটাই। প্রায় ১৭ ঘণ্টার রাস্তা পেরিয়ে টেইলরের গান শুনতে যাচ্ছিল মিয়েকা ও তার পরিবার। রাস্তাতেই দুর্ঘটনার কবলে পড়ে মিয়েকাদের গাড়ি। উল্টো দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরীর। গুরুতর আহত অবস্থায় সিডনির একটি হাসপাতালে ভর্তি করা হয় তার মা ও বোনকে। হাসপাতাল সূত্রে খবর, দুজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার ওপর মিয়েকার মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার মা।

মিয়েকার পরিবারের সদস্যরা জানিয়েছেন সারাক্ষণ টেইলরের গান শুনত সে। টেলরের সব কনসার্টেই উপস্থিত থাকতে চাইত। কিন্তু কোনোবার সম্ভব হয়ে ওঠেনি। টেইলরের কনসার্টে যাওয়ার স্বপ্ন পূরণ করতে মা বোনকে নিয়ে যাচ্ছিল প্রিয় গায়িকার কনসার্টে যোগ দিতে। কিন্তু স্বপ্ন অধরাই থেকে গেল।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top