সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মোদির কথায় রাকুলের বিয়ের ভেন্যু বদল, এবার হানিমুনেও বাধা!


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৮:৫৬

রাকুলপ্রীত সিং

বলিউড অভিনেত্রী রাকুলপ্রীত সিং ও প্রযোজক জ্যাকি ভাগনানি বিয়ের পিঁড়িতে বসছেন। বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কের পর জীবনের নতুন ইনিংস শুরুর সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।

জানা গেছে, আগামী ২১ ফেব্রুয়ারি একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন রাকুল ও জ্যাকি। বিয়ের তোড়জোড় এখন তুঙ্গে। এরই মধ্যে শুরু হয়ে গেছে বিয়ের সব প্রস্তুতি।

তবে ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যমতে, প্রস্তুতির শুরুতেই নিজেদের সিদ্ধান্ত বদলেছেন তারকা জুটি। সেটাও নাকি খোদ ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কারণে।

বলিউড তারকাদের মধ্যে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ বেশ জনপ্রিয়। আনুশকা শর্মা থেকে শুরু করে দীপিকা-রণবীরের মতো তারকারা ভারত ছেড়ে বাইরের দেশে গিয়েই সাত পাকে বাঁধা পড়েছিলেন। রাকুলপ্রীত ও জ্যাকিও ঠিক তেমনই কিছুর পরিকল্পনা সাজিয়ে রেখেছিলেন। গত ৬ মাস ধরে নাকি সেই প্রস্তুতিও নিয়েছিলেন।

কিন্তু সম্প্রতি নরেন্দ্র মোদি ভারতীয়দের অনুরোধ করেন, যাদের বিদেশে গিয়ে সামাজিক অনুষ্ঠান বা বিয়ের মতো আয়োজনের সামর্থ্য আছে, তারা যেন সেই অনুষ্ঠান দেশেই করেন। এতে করে দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে।

মোদির সেই আহ্বানে সাড়া দিতেই নাকি শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদলে ফেলেছেন রাকুলপ্রীত ও জ্যাকি। পশ্চিমা কোনো দেশের পরিবর্তে ভারতের মাটিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।

সংবাদমাধ্যম সূত্রের খবর, বিয়ের জন্য আপাতত গোয়াকে বেছে নিয়েছেন রাকুলপ্রীত ও জ্যাকি। সেখানেই চলছে বিয়ের সব আয়োজন।

তবে এবার বাধা এসেছে মধুচন্দ্রিমাতেও! বিয়ের পরই মধুচন্দ্রিমায় যাওয়া হবে না তাদের। বিয়ের পর্ব মিটতেই কাজে ফিরবেন তারা। কারণ মার্চ মাস থেকেই শুরু হবে ‘রামায়ণ’ ছবির শুটিং। রাকুলকে দেখা যাবে শূর্পনখার চরিত্রে। এ ছাড়াও জ্যাকির ব্যস্ততা থাকবে তার প্রযোজিত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিটি নিয়ে। তাই বিয়ে সেরে খানিক রয়েসয়েই ঘুরতে যাবেন যুগল।

২০২১ সালে নিজেদের সম্পর্কে অফিসিয়াল প্রেমে আছেন বলে জানিয়েছিলেন রাকুল ও ভাগনানি। প্রেমিকের হাতে হাত রাখার লেন্সবন্দি মুহূর্ত ইনস্টাগ্রামে দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, এ বছরে তুমিই আমার সবচেয়ে বড় উপহার।’ তার পর কেটেছে প্রায় দু-বছর। ২২-এর নভেম্বরেই নাকি বিয়ে করে নিতেন দুজনে। তবে কাজ নিয়ে ব্যস্ততার জেরে সেবার ভেস্তে যায় পরিকল্পনা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top