মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


নিজেকে চেনাতে চান শ্রেয়সী


প্রকাশিত:
২৭ জানুয়ারী ২০২৪ ১৭:৫৬

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০১:৫৬

ফাইল ছবি

এ প্রজন্মের মডেল-অভিনেত্রী শ্রেয়সী শ্রেয়া। ফটোশুটের মাধ্যমে তার শোবিজের পথচলা শুরু হয়। এরপর ‘হীরার আংটি’ নামের একটি একক নাটকে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। নাটকটিতে শ্রেয়সীর অভিনয় প্রশংসিত হয়। এ নাটকে অভিনয়ের মাধ্যমে নাট্যাঙ্গনে তার অভিষেক হয়। এরপর আরও বেশকিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

মাঝে পড়াশোনার জন্য কাজ থেকে সাময়িক দূরে থাকলেও কাজে ফিরেছেন শ্রেয়সী। শিগগিরই অংশ নেবেন ভালোবাসা দিবসের কয়েকটি নাটকের শুটিংয়ে। এরপর আসছে ঈদের জন্য নাটক এবং ওয়েব সিরিজ ও ফিল্মের কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

শ্রেয়সী বলেন, বর্তমানে আমাদের নাটক-ওটিটির কাজ অনেক ভালো হচ্ছে। এ মাধ্যমে নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। এরই মধ্যে ওটিটির কাজ নিয়ে কথা হয়েছে। আগামী মাস থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে সামনে আমার বেশ কয়েকটি ভালো কাজ আসছে।

শোবিজ নিয়ে ভবিষ্যত পরিকল্পনা জানিয়ে শ্রেয়সী বলেন, সবারই স্বপ্ন থাকে চলচ্চিত্রে নায়িকা হিসেবে মেলে ধরার। আমিও সেই স্বপ্ন দেখি। বর্তমানে চলচ্চিত্রের জন্য নিজেকে তৈরি করছি। খুব শিগগিরই চলচ্চিত্রে নাম লেখাবো। তবে তার আগে নাটক এবং ওটিটিতে কাজ করে নিজেকে চেনাতে চাই। অভিনয়ে আরও দক্ষ গড়ে তুলতে চাই।

বর্তমানে শ্রেয়সী শ্রেয়া অভিনীত প্রচার চলতি ধারাবাহিক বাংলাভিশনে ‘কুইন প্যালেস’, এনটিভিতে ‘প্রবাসী পরিবার’ ও এটিএন বাংলায় ‘লাভ রোড’।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top