সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


হোটেলে মাথায় গুলি, খালে মিলল মডেলের লাশ


প্রকাশিত:
১৩ জানুয়ারী ২০২৪ ১৭:৩৫

আপডেট:
৬ মে ২০২৪ ০০:৪৩

দিব্যা পাহুজা

গুলিবিদ্ধ হওয়ার ১২ দিন পর অবশেষে মডেল দিব্যা পাহুজার পচা-গলা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে হরিয়ানার তোহনা এলাকায় ভাকরা খাল থেকে দিব্যার লাশ উদ্ধার করে।

পুলিশ বলছে, ভারতের পাঞ্জাবে সাবেক মডেল দিব্যা পাহুজার। গেল ২ জানুয়ারি দিব্যাকে পাঞ্জাবের গুরুগ্রামের একটি হোটেলে নিয়ে যান পাঁচ ব্যক্তি। এরপর সেখানে তাকে মাথায় গুলি করে হত্যা করে তারা।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, হত্যার পর একটি গাড়িতে করে তার লাশ নিয়ে যাওয়া হয়। এরপর সেটি পাঞ্জাবের ভাকরা খালে ফেলে দেওয়া হলে পানিতে ভেসে ভেসে প্রতিবেশী হরিয়ানা রাজ্যে চলে যায়।

হরিয়ানার তোহনা থেকে গুরুগ্রাম পুলিশের একটি দল দিব্যার মরদেহ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর ছবি পাঠানো হলে বিষয়টি নিশ্চিত করে দিব্যার পরিবার। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

গেল শুক্রবার কলকাতা বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়েছে এই ঘটনায় অভিযুক্ত রবি ভাঙ্গা নামে এক যুবককে। গুরুগ্রামের গ্যাংস্টার সন্দীপ গাডোলির খুনের অভিযোগের মামলার অন্যতম সাক্ষী ছিলেন তিনি।

পুলিশের ভাষ্য, হোটেল মালিককে অশ্লীল ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগে দিব্যাকে হত্যা করা হয়েছে বলে প্রথমিকভাবে জানা গেছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top