সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


৫ ঘণ্টা অপেক্ষা, তৃষ্ণার্ত অভিনেত্রী পেলেন না এক বোতল পানি


প্রকাশিত:
১৩ জানুয়ারী ২০২৪ ১৫:০৬

আপডেট:
৬ মে ২০২৪ ০০:২৯

ফাইল ছবি

বিমানে ভারতীয় তারকাদের হেনস্তা হওয়ার ঘটনা নতুন নয়। এর আগেঅ একাধিক তারকা হেনস্তা হয়েছেন। এবার সেই তালিকায় টলিউড অভিনেত্রী তৃণা সাহা। তৃষ্ণার্ত অভিনেত্রীকে এক বোতল পানিও দেওয়া হয়নি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

বিষয়টি সামাজিক মাধ্যমে তুলে ধরেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “মিথ্যার খোলস ছাড়ানোর ছোট্ট ভিডিও। ৫ ঘণ্টা অপেক্ষা করেছি, আগাম নোটিশ ছাড়াই। দেরি হওয়ার ঘোষণা হয়নি। ৫ ঘণ্টার অপেক্ষা করিয়েছে বিমানসংস্থা। এবং সংস্থার পক্ষ থেকে কেউ একটা সরি পর্যন্ত বলতে আসেনি। ক্ষতিপূরণ তো দূরের কথা। ওদের থেকে এক বোতল পানিও পাইনি আমরা। আমরা যারা থাইল্যান্ডে কাজের জন্য যাচ্ছিলাম, আমাদের ধৈর্যচ্য়ুতি ঘটেছে। মূল্যবান সময়ও নষ্ট হয়েছে। বেসরকারি বিমানসংস্থা কর্মীদের ব্যবহার আরও জঘন্য। তারা আবার বলেছেন, এই দেরির জন্য নাকি তারা দায়ী নন।”

জরুরী এক কাজে থাইল্যান্ডে যাচ্ছিলেন তৃণা। কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে নির্দিষ্ট সময়ে পৌঁছানোর পরই বিপাকে পড়েন তিন। সমস্ত আনুষ্ঠানিকতা শেষে বিমানে উঠতে লেগে যকায় পাঁচ ঘণ্টা। যা ধৈর্যের বাঁধ ভেঙেছে অভিনেত্রীর।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top