শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


জায়েদের ডিগবাজি নিয়ে যা বললেন নিপুণ


প্রকাশিত:
১৪ ডিসেম্বর ২০২৩ ১৮:৩১

আপডেট:
১৮ মে ২০২৪ ১৫:২১

ফাইল ছবি

সামাজিক মাধ্যমে আলোচিত নাম জায়েদ খান। যেখানেই যান তাকে ঘিরে ধরে উৎসুক জনতা। তিনিও আলোচনার এই রেশ ধরে রাখতে প্রতিনিয়ত নতুন কোনো পদ্ধতি অবলম্বন করেন। এতদিন নিজের পোশাক ও নারী সম্পর্কিত কথাবার্তা বললেও আজকাল দিচ্ছেন ডিগবাজি। সেটিও হয়েছে ভাইরাল। এবার জায়েদের এই ডিগবাজি নিয়ে কথা বললেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা নিপুণ।

একটি বেসরকারি টেলিভিশনের কাছে নিপুণ বলেন, যিনি (জায়েদ খান) ডিগবাজি দিচ্ছেন, তিনি কিন্তু দুবার এফডিসির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। সুতরাং তার বুঝা উচিত সোশ্যাল মিডিয়ার সামনে আসলে কোনটা করতে হবে, আর কোনটা করতে হবে না। অর্থাৎ আমাকে কি করতে হবে বা আমার কোনটা করা উচিত। আমি শুধু ভাইরাল হওয়া এবং ভিউ বাড়ানোর জন্য কি শুধু কাজ করব? আমাকে দেখে হাসছে বা ট্রল করছে এটা গুরুত্ব দেব, না আমি একটা পজিশনে ছিলাম, সেটাকে ধরে রাখব। এ বিষয়গুলো ভাবা উচিত।

তিনি আরও বলেন, জায়েদ খান মূলত ডিগবাজি দিয়ে ভিউ বাড়াতে চাচ্ছেন। এ জন্য কোন পদে ছিলেন ভুলে গেছেন। জাস্ট ট্রল হতে চাচ্ছেন তিনি।

জায়েদের ডিগবাজিতে শুধু নিপুণ নন, বর্ষীয়ান নায়ক সোহেল রানাও বিরক্ত। বিষয়টিকে তিনি বাদুড় নাচ বলে মনে আখ্যায়িত করেছেন।


সম্পর্কিত বিষয়:

জায়েদ খান নিপুণ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top