মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


ডিপজল হাসপাতালে ভর্তি


প্রকাশিত:
১৩ ডিসেম্বর ২০২৩ ১০:৩৩

আপডেট:
১৩ ডিসেম্বর ২০২৩ ১০:৩৮

ছবি-সংগৃহীত

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়ে বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

পোস্টে তিনি লেখেন, ‘হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। অসুস্থতার কথা শুনে দেখতে এসেছেন ডিবিপ্রধান হারুন ভাই, মিশা ও জায়েদ খান। দেশবাসীর কাছে দোয়া চাই। যেন দ্রুত সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি।’

ডিপজলের মেয়ে অলিজা মনোয়ার বলেন, ‘গত তিন দিন ধরে আমার বাবা হাসপাতালে ভর্তি। বাবার জন্য সবাই দোয়া করবেন।’

অন্যদিকে ‘খলনায়ক’খ্যাত মিশা সওদাগর ডিপজলকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন। এ বিষয়ে তিনি বলেন, ‘আমাদের পরম শ্রদ্ধেয় ডিপজল ভাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত দুদিন চিকিৎসার পর অনেকটা সুস্থ। ডাক্তার সাজেস্ট করেছেন আরও বেটার ট্রিটমেন্টের জন্য সিঙ্গাপুর যেতে। ২-১ দিনের মধ্যে উনি (ডিপজল) সিঙ্গাপুরে যাবেন। সবাই দোয়া করবেন।’

এ ছাড়া ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খানও ডিপজলকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন।

এর আগে গত ৯ আগস্ট চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এ ছাড়া গত ৩১ মার্চ সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ নোভেনা হাসপাতালে চোখের অপারেশন হয় ডিপজলের।

ডিপজল ১৯৯৩ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ডিপজলের উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে— হাবিলদার, যেমন জামাই তেমন বউ, জিম্মি, ঘরভাঙ্গা সংসার, আক্রোশ, অমানুষ হলো মানুষ, বাংলার হারকিউলিস প্রভৃতি।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top