শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


ঢাকায় পা রাখলেন শাকিব খানের নতুন নায়িকা


প্রকাশিত:
১০ ডিসেম্বর ২০২৩ ১৭:০৩

আপডেট:
১৭ মে ২০২৪ ০৬:৫৮

ছবি-সংগৃহীত

‘প্রিয়তমা’ সিনেমায় সাফল্যের পর ঢালিউডের বাতাসে জোর গুঞ্জন চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে একটি নতুন চলচ্চিত্রের কাজ শুরু করবেন ‘পরাণ’ ও ‘সুড়ঙ্গ’র নির্মাতা রায়হান রাফী।

যদিও প্রিয়তমার পরে শাকিব খান ব্যস্ত ছিলেন ‘দরদ’ সিনেমার শুটিংয়ে। এটি শেষ করেই শুরু করবেন ‘রাজকুমার’-এর কাজ। এর মাঝেই শোনা গেল, রায়হান রাফীর পরিচালনায় ‘অভিনেতা’ নামে নতুন একটি সিনেমায় যুক্ত হবেন তিনি।

যেখানে শাকিব খানের বিপরীতে কাজ করবেন কলকাতার মডেল-অভিনেত্রী শর্বরী দাস। ইতোমধ্যেই ঢাকায় এসে পৌঁছেছেন তিনি। একাধিক সূত্র জানিয়েছে, ‘অভিনেতা’ সিনেমায় কাজের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কথা বলতেই বাংলাদেশে পা রেখেছেন এই অভিনেত্রী।

বিমানবন্দরে শর্বরী দাস

জানা গেছে, শাকিবের এই নতুন সিনেমা নির্মাণ হচ্ছে দুই বাংলার যৌথ প্রযোজনায়। দেশের আলফা আই, চরকি ও ভারতীয় স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস বড় ক্যানভাসে প্রযোজনা করছে ছবিটির।

যদিও সিনেমাটির বিষয়ে এখনই স্পষ্ট করে কিছু বলেননি পরিচালক রায়হান রাফী। তিনি শুধু জানিয়েছেন, ‘এটা নিয়ে এখনই কিছু বলতে পারছি না। ১১ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সংবাদ সম্মেলন করে বিস্তারিত ঘোষণা করবে।’

এদিকে শাকিব খানের এই নতুন নায়িকার শোবিজ অঙ্গনে পথচলার শুরু ২০১২ সালে। একাধিক বিজ্ঞাপন ও টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি।

সম্প্রতি হিন্দি ওয়েব সিরিজ ‘পার্সো’-তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিরিজটি পরিচালনা করেছেন প্রজুন দা। শাকিব খানের সঙ্গে ‘অভিনেতা’ সিনেমায় জুটি বাঁধলে এটাই হবে তার ঢালিউডে প্রথম কাজ।


সম্পর্কিত বিষয়:

চিত্রনায়ক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top