মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


দেড় দশক পর গান গাইলেন তিশা


প্রকাশিত:
৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৪৮

আপডেট:
২১ মে ২০২৪ ১১:২৮

ছবি-সংগৃহীত

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার শুরু শিশুশিল্পী হিসেবে। তবে অভিনয় না, সে যাত্রায় সঙ্গী ছিল গান। একটি ব্যান্ডও গঠন করেছিলেন এ অভিনেত্রী। সেই ব্যান্ডের অ্যালবাম প্রকাশ করেছিলেন।

এরপর কেটে গেছে দেড় দশক। অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় সুর নিয়ে খেলা করা হয়নি তিশার। নতুন খবর হচ্ছে, লম্বা বিরতি ভেঙে এবার ফের কণ্ঠে গান তুলে নিয়েছেন তিশা। সামাজিক মাধ্যমে এ খবর অভিনেত্রী নিজেই জানিয়েছেন।

সেখান থেকে জানা গেছে, গানটির শিরোনাম অটোবায়োগ্রাফি’। কথা লিখেছেন ইশতিয়াক আহমেদ এবং সুর ও সংগীতায়োজন করেছেন পাভেল আরিন।

তিশার কথায়, ‘‘সন্তান হওয়ার পর আমার প্রথম কাজ ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। একজন লেখিকা হিসেবে আমার প্রথম লেখা। মেয়ে ইলহামের প্রথম মিউজিক ভিডিও, একজন ডিরেক্টর ফারুকীর প্রথম অভিনয়। এক কথায় এই ফিল্মে অনেক কিছুই প্রথমবার ঘটেছে আমাদের। আর যেকোনো প্রথম বিষয় মানুষের জীবনে অনেক স্পেশাল।’’

সম্প্রতি মুক্তি পেয়েছে তিশা অভিনীত সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নাম শুনে মনে হতে পারে গানটি এই সিনেমার জন্য বানানো। তবে গানটি ছবিতে ব্যবহার করা হয়নি। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে প্রকাশ পেয়েছে গানটি।


সম্পর্কিত বিষয়:

শিশুশিল্পী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top